scorecardresearch

বড় খবর

এশিয়া কাপে হয়ত হেড কোচ নন দ্রাবিড়! বড় ধাক্কায় বেসামাল টিম ইন্ডিয়া

এশিয়া কাপে হেড কোচ হিসেবে সম্ভবত থাকতে পারবেন না রাহুল দ্রাবিড়। করোনা আক্রান্ত তিনি।

এশিয়া কাপে হয়ত হেড কোচ নন দ্রাবিড়! বড় ধাক্কায় বেসামাল টিম ইন্ডিয়া

এশিয়া কাপ অভিযানের আগেই বড়সড় ধাক্কা টিম ইন্ডিয়ায়। করোনা আক্রান্ত হলেন এবার হেড কোচ রাহুল দ্রাবিড়। এশিয়া কাপে সম্ভবত জাতীয় দলের সঙ্গে থাকতে পারবেন না। জিম্বাবোয়েকে ৩-০ চূর্ণ করেছে ভারত। দুবাই হয়ে ভারতে ফিরে আসার আগে রাহুল দ্রাবিড়ের পুনরায় করোনা টেস্ট করা হয়েছে। সেই পরীক্ষাতেও যদি পজিটিভ আসেন। তাহলে সেক্ষেত্রে ভিভিএস লক্ষ্মণকে কোচ করা হবে এশিয়া কাপের জন্য। আপাতত বোর্ডের তরফে রাহুলের কোভিড রিপোর্টের অপেক্ষায় রয়েছেন সকলে।

বোর্ডের এক আধিকারিক ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানিয়েছেন, “দ্রাবিড়ের উপসর্গ খুব মৃদু। আপাতত আমরা অপেক্ষা করব এবং তারপরে ঠিক করব ভিভিএস লক্ষ্মণকে কোচ হিসেবে পাঠানো হবে কিনা। লক্ষ্মণ দলের সঙ্গে হারারেতে রয়েছেন। এদিনই হারারে থেকে দুবাইয়ের ফ্লাইটে ওঠার কথা রয়েছে। আমরা লক্ষ্মণকে আপাতত কয়েকদিন দুবাইয়ে থেকে যাওয়ার অনুরোধ করব যতদিন না দ্রাবিড়ের অবস্থা পুরোপুরি পরিষ্কার হয়।”

মঙ্গলবারই জাতীয় দলের সকলে হারারে থেকে দুবাই পৌঁছচ্ছেন। দ্রাবিড়ের এদিনই দুবাই চলে যাওয়ার কথা। তবে তার আগেই তিনি করোনায় আক্রান্ত হয়ে এখন আইসোলেশনে।

আরও পড়ুন: বোর্ডের ৩০ হাজার পেনশনে চলছে না সংসার! কাজের জন্য এবার ‘হাত পাতলেন’ কাম্বলি

ভারত এশিয়া কাপ অভিযান শুরু করছে ২৮ অগাস্ট। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে। বোর্ডের এক বিবৃতিতে সচিব জয় শাহ জানিয়েছেন, “এশিয়া কাপও রওনা হওয়ার আগে রুটিন চেক আপে টিম ইন্ডিয়া হেড কোচ রাহুল দ্রাবিড় করোনা টেস্টে পজিটিভ ধরা পড়েছেন। বোর্ডের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে আপাতত রয়েছেন দ্রাবিড়। রিপোর্ট নেগেটিভ এলেই উনি জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন। আমিরশাহিতে বাকি দল ২৩ তারিখ একত্রিত হচ্ছে।”

জিম্বাবোয়ে সফরের জন্য বোর্ডের তরফে দ্রাবিড়কে কয়েকদিনের বিশ্রাম দেওয়া হয়েছিল। লক্ষ্মণ হেড কোচ হিসেবে জিম্বাবোয়েতে গিয়েছিলেন। দ্রাবিড়ের সঙ্গেই বোলিং কোচ পরশ মামব্রে, ব্যাটিং কোচ বিক্রম রাঠোরকেও বিরতি দেওয়া হয়। লক্ষ্মণের সাপোর্ট স্টাফ হিসাবে জিম্বাবোয়েতে গিয়েছিলেন সাইরাজ বাহুতুলে, ঋষিকেশ কানিতকর।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rahul dravid covid positive unlikely to be at asia cup as team india head coach