scorecardresearch

বড় খবর

যেখানে রোনাল্ডো, সেখানেই রাহুল, দেখুন ভিডিও

মণিপুরের রাজধানী ইম্ফলে ‘ডায়ালগ ফর ডেমোক্রেসি’ শীর্ষক এক আলোচনা সভায় রাহুলকে জিজ্ঞেস করা হয় তিনি কোন ফুটবল ক্লাবের ফ্যান, বার্সেলোনা না রিয়েল মাদ্রিদ।

যেখানে রোনাল্ডো, সেখানেই রাহুল, দেখুন ভিডিও
উত্তরের আমেথির পর দক্ষিণের ওয়েনাড়

বিশ্বে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ভক্তের যে সীমা সংখ্যা নেই, তা তো বলার অপেক্ষা রাখে না। সেই তালিকায় এবার আনুষ্ঠানিকভাবে নাম লেখালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। মণিপুরের রাজধানী ইম্ফলে ‘ডায়ালগ ফর ডেমোক্রেসি’ শীর্ষক এক আলোচনা সভায় তাঁকে জিজ্ঞেস করা হয় তিনি কোন ফুটবল ক্লাবের ফ্যান, বার্সেলোনা না রিয়েল মাদ্রিদ। রাহুলের পত্রপাঠ জবাব, জুভেন্তাস! তারপরেই অবশ্য তিনি বলেন, যে বার্সেলোনা এবং রিয়েলের মধ্যে বাছতে বললে তিনি দ্বিতীয়টিই বাছবেন।

“আমি এমনিতে জুভেন্তাসের ফ্যান, কিন্তু রিয়েল মাদ্রিদ আর বার্সেলোনার মধ্যে বাছতে হলে আমি রিয়েল মাদ্রিদের ভক্ত,” বলেন রাহুল। কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি এও যোগ করে দেন যে যতদিন পর্যন্ত রোনাল্ডো মাদ্রিদে ছিলেন, ততদিন তিনি অর্থাৎ রাহুলও রিয়েল মাদ্রিদ সমর্থক ছিলেন।


পর্তুগালের এই কিংবদন্তি রিয়েল মাদ্রিদকে পরপর তিনবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জিততে সাহায্য করে ঘোষণা করেন যে তিনি ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে সেরি আ-র মহারথী ক্লাব জুভেন্তাসে যোগ দিতে চলেছেন। অতএব গুটিয়ে যায় ৩৩ বছর বয়সী ফুটবলারের সান্তিয়াগো বের্নাবেউতে নয় বছরের সংসার। এখন পর্যন্ত রিয়েল মাদ্রিদের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা তিনি – ৪৩৮টি ম্যাচে ৪৫০ গোল।

একই গল্প জুভেন্তাসেও। এই সিজনে ক্লাবের হয়ে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলের রেকর্ড তাঁরই। চলতি মাসেই চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর রাউন্ডের দ্বিতীয় পর্যায়ে আতলেতিকো মাদ্রিদের বিরুদ্ধে হ্যাটট্রিক করে অবিশ্বাস্যভাবে নিজের দলকে ম্যাচে ফেরত এনে কোয়ার্টার ফাইনালে তুলে দেন রোনাল্ডো।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rahul gandhi favourite football club real madrid barcelona cristiano ronaldo video