বড় খবর

শাস্ত্রীর বছর শুরু উদ্দাম নাচে! নয়া ভিডিওয় চমকে দিলেন কোহলিদের প্রাক্তন, দেখুন

৮৩ সিনেমা রিলিজ করেছে কিছুদিন আগেই। ভারতের প্ৰথম বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন রবি শাস্ত্রীও।

আগের বছরেই টিম ইন্ডিয়ার হেড কোচের পদ থেকে চাকরি গিয়েছে। নতুন বছর তাই দারুণভাবে স্মরণীয় করে রাখলেন রবি শাস্ত্রী। বছরের প্রথম দিনেই টিম ইন্ডিয়ার সদ্য প্রাক্তন হেড কোচ নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁকে তুমুল নাচতে দেখা যাচ্ছে বলিউড তারকা রণবীর সিংয়ের সঙ্গে। নতুন বছরে যা মুহূর্তের মধ্যেই ভাইরাল।

১৯৮৩ ভারতের প্ৰথম বিশ্বকাপ জয়কে কেন্দ্র করে সিনেমা মুক্তি পেয়েছে কয়েকদিন আগে। সেই ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। আর লর্ডসে শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজকে হারানো সেই দলের অন্যতম সদস্য ছিলেন রবি শাস্ত্রী।

আরও পড়ুন: সৌরভ নয়, কোহলিই মিথ্যাবাদী! দাদার পাশে দাঁড়িয়ে এবার বোমা প্রধান নির্বাচকের

নতুন বছরে সমর্থকদের শুভেচ্ছা জানানোর জন্য রবি শাস্ত্রী টুইটারে ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওতে শাস্ত্রীকে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান ‘হাম বনে তুম বনে’ গানের তালে তালে উদ্দাম নাচছেন তিনি রণবীরের সঙ্গে। রণবীর এবং শাস্ত্রীকে দেখা যায় বলবিন্দর সিংকে তাঁদের সঙ্গে নাচার আবদার জানাচ্ছেন।

ভিডিওর ক্যাপশনে লেখা, “২০২২ এমনটা হবে… হ্যাপি নিউ ইয়ার। আমাকে নাচের স্টেপ শেখানোর জন্য রণবীর তোমাকে ধন্যবাদ। ২০২২ সকলের জন্য সুস্বাস্থ্য, অনুপ্রেরণা নিয়ে আসুক সকলের জন্য।”

টি২০ ওয়ার্ল্ড কাপের পরে টিম ইন্ডিয়ার হেড কোচ হিসেবে রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হয়েছে। ২০১৭-য় চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারার পরে টিম ইন্ডিয়ার দায়িত্বে আসেন তিনি। তারপরে টানা চার বছর দায়িত্বে ছিলেন তিনি।

শাস্ত্রী জমানায় ভারত কোনও আইসিসি খেতাব অর্জন করতে না পারলেও, টেস্টে ভারত দুনিয়ার অন্যতম সেরা হিসাবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। শাস্ত্রীর জমানাতেই ভারত অস্ট্রেলিয়ার মাটি থেকে দুবার সিরিজ জিতে এসেছে। ইংল্যান্ড থেকেও সিরিজ জিতে আসার মুখে ছিল ভারত।

জাতীয় দলের হেড কোচ হওয়ার আগে রবি শাস্ত্রী ২০১৪-২০১৬’এ টিম ডিরেক্টর ছিলেন। সেই সময় টিম ইন্ডিয়ার কোচ ছিলেন অনিল কুম্বলে। জাতীয় দলের হয়ে এক দশকের দীর্ঘ ক্রিকেট কেরিয়ারে তিনি ৮০ টেস্ট, ৫০ ওয়ানডে খেলেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ravi shastri shakes leg with ranveer singh 83 movie

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com