scorecardresearch

বড় খবর

জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে গেলেন না অশ্বিন! প্রবল দুঃসংবাদ এল চেন্নাই থেকে

ইংল্যান্ড টেস্টে নামার আগেই অশ্বিন করোনায় আক্রান্ত হলেন। জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে যেতে পারলেন না।

জাতীয় দলের তারকা অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন এবার করোনায় আক্রান্ত হলেন। ইংল্যান্ড সফররত ভারতীয় দলের সঙ্গে যেতে পারলেন না তিনি। বোর্ডের সূত্র অনুযায়ী, অশ্বিন বর্তমানে নিভৃতবাসে রয়েছেন। এজবাস্টন টেস্টে নামার আগে যা রীতিমত বড় শঙ্কার বিষয় হয়ে দাঁড়াল।

জুলাইয়ের ১ তারিখেই এজবাস্টন টেস্ট। সেই টেস্টে অশ্বিন আদৌ খেলতে পারবেন কিনা, তা কিনা এখনও ধোঁয়াশা রয়েছে। বোর্ডের নিয়ম অনুযায়ী, বাড়ি থেকে বিদেশ সফরে রওনা দেওয়ার আগে সমস্ত ক্রিকেটারের আরটি পিসিআর টেস্ট বাধ্যতামূলক। সেই টেস্টেই পজিটিভ ধরা পড়েন তারকা স্পিনার। চেন্নাইয়ে হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

আরও পড়ুন: অল্প খ্যাতিতেই ঘুরে গেল মাথা! মাঠকর্মীর সঙ্গে চরম দুর্ব্যবহার রুতুরাজের! দেখুন ভিডিও

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি২০ সিরিজে জাতীয় দলের স্কোয়াডে ছিলেন না তিনি। তামিলনাড়ু ক্রিকেট সংস্থার বার্ষিক ফার্স্ট ডিভিশন খেলায় অংশ নেন তারকা। তাঁকে খেলতে দেখা গিয়েছিল মায়লাপুর রিক্রিয়েশন ক্লাবের হয়ে। সেমিফাইনাল এবং ফাইনালে দুরন্ত পারফরম্যান্স করে অশ্বিন প্ৰথমবার নিজের ক্লাবকে ট্রফি জয়ের স্বাদ দেন। প্রবল গরম সত্ত্বেও মাঠে নামার কারণ ব্যাখ্যা করে সেদিনই চেন্নাইয়ের সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ সমাপ্ত করে রাহুল দ্রাবিড়, ঋষভ পন্থ এবং শ্রেয়স আইয়ার লন্ডনে পৌঁছেছেন। মঙ্গলবারেই লেসেস্টারশায়ারে রওনা দেওয়ার কথা তাঁদের। রোহিত শর্মার নেতৃত্বাধীন জাতীয় দলের বাকি সদস্যরা পৌঁছে গিয়েছেন লন্ডনে। গত বছর চার টেস্টের সিরিজে ভারত এখনও ২-১’এ এগিয়ে রয়েছে। করোনার কারণে স্থগিত হয়ে যাওয়া চতুর্থ টেস্টই এবার আয়োজিত হবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ravichandran ashwin covid positive team india uk tour england test