ভারতে নেই টিকটক! ওয়ার্নারকে নিয়ে প্রকাশ্যে মজা অশ্বিনের

চলতি জুন মাস থেকেই লাদাখের গালোয়ান ভ্যালিতে ভারত-চীন সৈনিকরা যুদ্ধের মেজাজে। হাতাহাতি সংঘর্ষে ভারতের ২০ জন সেনা শহীদ হন। তারপর এখনো লাদাখ থেকে পিছু হটেনি পিএলএ সেনারা।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  Updated: June 30, 2020, 11:15:01 AM

চিনকে বাণিজ্যিকভাবে আঘাত হানার জন্য সোমবার রাতেই কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে ৫৯ টি চিনা অ্যাপ নিষিদ্ধ করা হয়েছে। তারপর থেকেই আপাতত ট্রেন্ডিং এই খবর। নিষিদ্ধ হওয়া অ্যাপের তালিকায় রয়েছে চিনা ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকও। তা নিয়েই এবার ডেভিড ওয়ার্নারকে খোঁচা দিলেন রবিচন্দ্রন অশ্বিন।

লকডাউনে ভারতীয় ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য নিজের টিকটক একাউন্ট থেকে একাধিক ভিডিও শেয়ার করেছেন বাঁ হাতি তারকা ব্যাটসম্যান। হিন্দি হোক বা দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় গানের সঙ্গে ওয়ার্নার তো বটেই তাঁর পুচকি মেয়েকেও দেখা গিয়েছে কোমর দোলাতে।

সেই ভিডিও পোস্ট করতেই এতদিন ভাইরাল হত। যাইহোক, টিকটক নিষিদ্ধ হওয়ার পরেই অশ্বিন টুইটারেই স্লেজ করা শুরু করে দেন ওয়ার্নারকে। টুইটারে খবর শেয়ার করে তারকা স্পিনার লেখেন, “অপ্পো আনোয়ার।” সুপারস্টার রজনীকান্তের সুপারহিট সিনেমা ‘বাশা’-র একটি জনপ্রিয় সংলাপ এটি। যাঁর অর্থ, “এখন ডেভিড ওয়ার্নার কি করবেন!”

লকডাউন পর্বে অশ্বিন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। গত সপ্তাহেই পুলিশ কাস্টডিতে মৃত্যু হওয়া দোকানদার জয়রাজ ও তাঁর পরিবারের জন্য বিচারের দাবিতে সরব হয়েছিলেন টুইটারে।

যাইহোক, চলতি জুন মাস থেকেই লাদাখের গালোয়ান ভ্যালিতে ভারত-চীন সৈনিকরা যুদ্ধের মেজাজে। হাতাহাতি সংঘর্ষে ভারতের ২০ জন সেনা শহীদ হন। তারপর এখনো লাদাখ থেকে পিছু হটেনি পিএলএ সেনারা। যুদ্ধের আবহেই এবার টিকটক, শেয়ারইট, ভিগো, ইউসি ব্রাউজার, লাইক, উইচ্যাটের মত জনপ্রিয় অ্যাপ। ভারতীয় সংবিধানের ৬৯এ তথ্যপ্রযুক্তি ধারায় এই সিদ্ধান্ত চিনা টেকনোলজির দুনিয়ায় বড়সড় আঘাত বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravichandran ashwin pokes fun at david warner after tiktok gets banned in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X