বড় খবর

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল: দল বেছে নিল রিয়াল মাদ্রিদ-লিভারপুল

হাতে আর দু’টো দিন। তারপরেই চ্যাম্পিয়ন্স লিগের মহারণ। মেগাফাইনালে মুখোমুখি রিয়াল মাদ্রিদ ও লিভারপুল। উত্তেজনায় ফুটছে ইউক্রেন। আর তার আঁচ এসে পড়েছে গোটা ফুটবলবিশ্বে।

Real Madrid and Liverpool announce squad for Champions League Final
চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল: দল বেছে নিল রিয়াল মাদ্রিদ-লিভারপুল

হাতে আর দু’টো দিন। তারপরেই চ্যাম্পিয়ন্স লিগের মহারণ। মেগাফাইনালে মুখোমুখি রিয়াল মাদ্রিদ ও লিভারপুল। উত্তেজনায় ফুটছে ইউক্রেন। আর তার আঁচ এসে পড়েছে গোটা ফুটবলবিশ্বে। কিয়েভের অলিম্পিস্কাই ন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে মগজাস্ত্রের লড়াইয়ে জিনেদিন জিদান ও য়ুরগেন ক্লপ। হেভিওয়েট ম্যাচের জন্য রিয়াল-লিভারপুল দল বেছে নিল।

ইতিমধ্যেই কিয়েভে পৌঁছে গিয়েছে দুই ফাইনালিস্ট। এখনও পর্যন্ত লিভারপুল পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে। ২০০৪-০৫ মরশুমে শেষবার অ্যানফিল্ড দেখেছে এই ট্রফি। অন্যদিকে শেষ দুবারের চ্যাম্পিয়ন রিয়াল। এইবার জিততে পারলে ইতিহাসের প্রথম দল হিসেবে টানা তৃতীয়বার চ্যাম্পিয়ন্স লিগ জেতার নজির গড়বে জিদান অ্যান্ড কোং। পাশাপাশি স্যান্টিয়াগো বার্নাব্যুতে ১৩ বার আসবে এই ট্রফি।

রিয়াল মাদ্রিদ পুরো দল: নাভাস, ক্যাসিলা, লুকা, কার্ভাহাল, ভ্যালেজো, র‌্যামোস, ভারান, নাচো, মার্সেলো, থিও, আচরাফ, ক্রস, মদরিচ, ক্যাসোমিরো, লোরেন্তে, আসেনসিও, ইস্কো, কোভাচিচ, সেবালোস, রোনাল্ডো, বেঞ্জিমা, বেল, লাজকোয়েজ ও মায়োরাল।

লিভারপুল পুরো দল: কারিয়াস, ক্লাইন, ভ্যান ডিক, উইজনালডাম, লভরেন, মিলনার, ফার্মিনো, সালাহ, হেন্ডারসন, ক্লাভ্যান, মোরেনো, মানে, লালানা, মিগনোলেট, ক্যান, রবার্টসন, ইনগিস, সোলাঙ্কে, ফিলিপস, জোনস, ওয়ার্ড, উডবার্ন, কামাচো, আলেক্সান্দার-আর্নল্ড

 

Web Title: Real madrid and liverpool announce squad for champions league final11586

Next Story
বিদেশ সফরের বিমান ধরার আগেই খুন হয়ে গেলেন এই ক্রিকেটারের বাবাSri Lanka Cricketer Dhananjaya de Silva Quits Tour After Father's Murder
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com