অ্যাজারের জন্য ২০০ মিলিয়ন পাউন্ড দিতে রাজি রিয়াল

আর সময় বিলম্ব না-করে, আগামী সপ্তাহের মধ্যেই চেলসির স্টার স্ট্রাইকার ইডেন অ্যাজারের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা সেরে নিতে চায় রিয়াল মাদ্রিদ।

By: Aug 12, 2018, 3:40:41 PM

আগামী ৩১ অগাস্ট বন্ধ হয়ে যাবে ট্রান্সফার উইনডো। তার আগেই দলবদলের সব হিসেবে সেরে নিতে হবে ইংলিশ ফুটবলের ক্লাবগুলিকে। আর সময় বিলম্ব না-করে, আগামী সপ্তাহের মধ্যেই চেলসির স্টার স্ট্রাইকার ইডেন অ্যাজারের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা সেরে নিতে চায় রিয়াল মাদ্রিদ। এমনটাই রিপোর্ট বিদেশের একাধিক মিডিয়ার অ্যাজারের জন্য ২০০ মিলিয়ন পাউন্ড পর্যন্ত খরচ করতে রাজি শেষ তিনবারের চ্যাম্পিয়ন্স লিগ জেতা ইউরোপের অন্যতম সেরা ক্লাব।

আরও পড়ুন: Eden Hazard: সুকৌশলে রিয়ালে যাওয়ার ইঙ্গিত দিলেন

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পরিবর্তে নেইমার ও কিলিয়ান এমবাপেকে নিয়ে আসতে চেয়েছিল রিয়াল। কিন্তু প্যারিস সাঁ জাঁ সাফ জানিয়ে দিয়েছিল যে, তাঁদের ফুটবলারকে ছাড়া হবে না। অন্যদিকে অ্যাজার বরাবরই বলেছেন তিনি রিয়ালের জার্সিতেই খেলতে চান। রাশিয়া বিশ্বকাপে দুরন্ত ফর্মে ছিলেন বেলজিয়ামের ক্যাপ্টেন । সেদেশের সোনালী প্রজন্মের মান রেখেছেন তিনি। হয়তো বিশ্বকাপ ছুঁয়ে দেখার সৌভাগ্য হয়নি অ্যাজার অ্যান্ড কোং-এর। কিন্তু রাশিয়ায় তিন নম্বরে শেষ করেছে বেলজিয়াম।এমনকি সেন্ট পিটার্সবার্গে তৃতীয় স্থান নির্ণায়ক ম্যাচে ইংল্যান্ডকে দু’গোলে হারিয়ে ব্রোঞ্জ জিতেছে বেলজিয়াম। থমাস মিউনিয়ারের সঙ্গে গোল পেয়েছিলেন অ্যাজারও। ছ’ম্যাচে তিন গোল করেছেন অ্যাজার। করিয়েছেন দু’টি। সম্প্রতি চেলসি থেকেই টিবো কর্টোয়া এসেছেন রিয়ালে। তিনিও বেলজিয়ামের তে-কাঠির নিচে বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স দিয়ে জিতেছেন সোনার দস্তানা।

গত শনিবার মরিসিও সারির কোচিংয়ে চেলসি হাডার্সফিল্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলে ৩-০ জয় পেয়েছে। সেই ম্যাচেও ক্যামিও পারফরম্যান্সে জ্বলে উঠেছিলেন অ্যাজার। তবে এখন যা খবর, তাতে মনে করা হচ্ছে অ্যাজারের সঙ্গে আগামী সপ্তাহে আলোচনায় বসবেন রিয়ালের কর্তারা। রেকর্ড ট্রান্সফার ফি-তেই স্যান্টিয়াগো বার্নাব্যুতে অ্যাজারকে নিয়ে আসবেন তাঁরা।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: অ্যাজারের জন্য ২০০ মিলিয়ন পাউন্ড দিতে রাজি রিয়াল

Advertisement

ট্রেন্ডিং
Advertisement