SR4: র‌্যাপ শোনালেন রিয়ালের ‘হেডমাস্টার’, র‌্যাপাররাও চমকে যাবেন শুনলে

নিজের প্রথম র‌্যাপ কম্পোজিশন শোনালেন সের্জিও র‌্যামোস। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেছেন এসআরফোর। ইতিমধ্যেই ছ লক্ষ ভিউয়ার দেখে নিয়েছেন এই ভিডিও।

Madrid  Updated: May 19, 2018, 02:39:58 PM

নিজের প্রথম র‌্যাপ কম্পোজিশন শোনালেন সের্জিও র‌্যামোস। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেছেন এসআরফোর। ইতিমধ্যেই ছ লক্ষ ভিউয়ার দেখে নিয়েছেন এই ভিডিও।

বছর বত্রিশের র‌্যামোসকে এই প্রজন্মের অন্যতম সেরা ডিফেন্ডার হিসেবেই ধরা হয়। দুবার ইউরো কাপ ও একবার বিশ্বকাপ জেতা হয়ে গিয়েছে স্পেনের বাসিন্দার। এবং এখন কেরিয়ারের আরেক মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে র‌্যামোস। আগামী ২৭ মে ইউক্রেনের কিয়েভে লিভারপুলকে হারাতে পারলেই পরপর তিনবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের গর্ব অর্জন করবেন রিয়াল মাদ্রিদের ক্যাপ্টেন। কার্যত, ফুটবল থেকে সবকিছুই পাওয়া হয়ে গিয়েছে তাঁর।

র‌্যামোসের প্রকাশিত র‌্যাপ ভিডিওতে তাঁর বাড়ি, জীবন ও ট্রফি সমূহের একটা ঝলক রয়েছে। আগামী দিনে আরও গান লিখবেন বলেও জানিয়েছেন রিয়ালের হেডমাস্টার, হেড করে গোল করার জন্য তাঁর আলাদা সুখ্যাতি আছে বলেই ফ্যানেরা এই নামে তাঁকে ডাকেন। রিয়ালের ইতিহাস ঘাঁটলে দেখা যাবে, এই মানুষটা একাই অনেক ম্যাচের রঙ বদলে দিয়েছেন। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও তাঁর থেকে দুরন্ত পারফরম্যান্সের প্রত্যাশায় রিয়াল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Real madrids sergio ramos releases debut rap composition

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X