বড় খবর

IPL 2020: লিনের ৩০ বলে ৯১, তাঁকে ছাড়ার প্রসঙ্গে শাহরুখকে টেক্সট করবেন যুবি

যুবরাজ ম্য়াচের পর সাংবাদিকদের বলছেন, “আইপিএলে ও কিন্তু কেকেআরের হয়ে দারুণ শুরু করত। আমি সত্য়িই বুঝতে পারছি না কেন কেকেআর ওকে ছেড়ে দিল এবার।”

Releasing Chris Lynn "Bad Call" By KKR, Must Send Shah Rukh Khan A Message: Yuvraj Singh
যুবি বলছেন লিনকে ছেড়ে ঠিক করেনি কেকেআর, টেক্সট করবেন শাহরুখকে

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ‘মরুঝড়’ উঠেছিল ক্রিস লিনের ব্য়াটে। সোমবার রাতে টি টেন লিগে ইতিহাস লিখেছেন অস্ট্রেলিয়ার এই মারকুটে ব্য়াটসম্য়ান।

মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে ৩০ বলে অপরাজিত ৯১ রান করেছেন তিনি। ৯টি চার ও ৭টি ছয়ে সাজানো ইনিংসে তিনি টি-১০ লিগের সর্বোচ্চ স্কোরার হয়ে গিয়েছেন। তাঁর ব্য়াটে ভর করেই মারাঠা দল টিম আবু ধাবিকে ২৪ রানে হারিয়ে ফের একটা জয় তুলে এনেছে।

২৯ বছরের ক্রিকেটারের খেলা দেখে মুগ্ধ যুবরাজ সিং। এই টুর্নামেন্টে তিনি লিনের সঙ্গেই মারাঠার হয়ে খেলছেন টি-১০ লিগে। ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী মেনে নিতেই পারছেন না যে, লিনকে গত শুক্রবার কেকেআর ছেড়ে দিয়েছে। তারা আসন্ন আইপিএলে আর এই অজিকে দলে রাখেনি।

আরও পড়ুন-IPL 2020: টুইটে খোঁচা ডিন জোন্সের, প্রাক্তন অজিকে স্ট্রেইট ব্য়াটে ওড়ালেন পার্থিব

পিঠের চোটের জন্য় এই ম্য়াচে খেলেননি যুবরাজ। আগামী বুধহবার ফের তিনি মাঠে নামবেন। খেলবেন কর্ণাটকা টাস্কার্সের হয়ে। যুবরাজ ম্য়াচের পর সাংবাদিকদের বলছেন, “আইপিএলে ও কিন্তু কেকেআরের হয়ে দারুণ শুরু করত। আমি সত্য়িই বুঝতে পারছি না কেন কেকেআর ওকে ছেড়ে দিল এবার। এটা ঠিক সিদ্ধান্ত নয়। আমি নিজে এসআরকেকে মেসেজ করব। আজ অসাধারণ খেলল লিন।”

Web Title: Releasing chris lynn bad call by kkr must send shah rukh khan a message yuvraj singh162586

Next Story
দিন-রাতের টেস্ট: রাহানের শয়নে স্বপনে গোলাপি বল, মস্করা কোহলি-ধাওয়ানেরAjinkya Rahane sleepin with pink ball, Virat Kohli, Shikhar Dhawan's funny banter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com