বড় খবর

পার্থিবকে অপমান বিরাটের ‘আরসিবি’র, প্রকাশ্যেই পাল্টা দিলেন তারকা

২০১৮ সালে আরসিবিতে যোগ দেওয়ার পর পার্থিব ২০১৯-এ নিয়মিত খেলেছেন। সহ অধিনায়কও ছিলেন সেই মরশুমে।

অবসর নিয়েছেন কিছুদিন আগেই। তারপরেই যোগ দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের ট্যালেন্ট স্কাউট হিসাবে। তিনি অবসর নেওয়ার পরেও বুধবার আরসিবি ‘রিলিজ’ করে দিল পার্থিব প্যাটেলকে।

এমন কাণ্ডের পরেই আরসিবিকে একহাত নিয়েছেন তারকা উইকেটকিপার। টুইট করে ব্যঙ্গ বিদ্রূপে ভরিয়ে দিয়েছেন প্রাক্তন দলকে।

আরো পড়ুন: স্মিথ, মালিঙ্গাকে ছেড়ে দিল রাজস্থান, মুম্বই! কেকেআর দলেও চমক

বিরাট কোহলির আরসিবি গত আইপিএলে ভাল পারফরম্যান্স করার পরে ভাবা হয়েছিল অধিকাংশ ক্রিকেটারকে ধরে রাখবে তারা। তবে রিলিজ করার তালিকা প্রকাশ করার পর দেখা গেল স্কোয়াডের ১০জনকেই ছেড়ে দিচ্ছে আরসিবি। ধরে রাখছে ১৬ জনকে।

এরমধ্যেই রিলিজড ক্রিকেটারের তালিকায় রেখে দেওয়া হয়েছে পার্থিব প্যাটেলের নাম। ২০১৮ সালে আরসিবিতে যোগ দেওয়ার পর পার্থিব ২০১৯-এ নিয়মিত খেলেছেন। সহ অধিনায়কও ছিলেন সেই মরশুমে। তবে এবি ডিভিলিয়ার্স উইকেটকিপিংয়ের দায়িত্ব পালন করায় এবং দেবদূত পাডিক্কল ব্যাট হাতে ফর্ম দেখানোয় প্রথম একাদশ থেকে জায়গা খুইয়েছিলেন গত আইপিএলে। আইপিএল শেষ হওয়ার এক মাস পরেই অবসরের সিদ্ধান্ত নিয়ে নেন পার্থিব। সেই হিসাবে তিনি অটোমেটিকভাবেই স্কোয়াডের বাইরে বেরিয়ে চলে যান।

তা সত্ত্বেও তাঁর নাম লিস্টে রাখায় অবাক হয়ে যান পার্থিব। টুইটারে তিনি একহাত নেন প্রাক্তন ফ্র্যাঞ্চাইজিকে। লিখে দেন, “অবসরের পরেও আমাকে রিলিজ করে দেওয়ায় প্রচন্ড সম্মানিত বোধ করছি। ধন্যবাদ আরসিবি।”

এর আগে ২০১৪ সালেও পার্থিব আরসিবির হয়ে খেলেছেন। যাইহোক, অবসরের পর মুম্বই ইন্ডিয়ান্সের প্রতিভা অন্বেষণকারী হিসাবে কাজ করবেন তারকা।

আরসিবি:

রিটেন করা হল যাদের- বিরাট কোহলি, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, যুজবেন্দ্র চাহাল, দেবদূত পাডিক্কল, ওয়াশিংটন সুন্দর, জাম্পা, শাহবাজ নাদিম, জোশ ফিলিপ, কেন রিচার্ডসন, পবন দেশপাণ্ডে

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Retired parthiv patel slams rcb for keeping his name on list of released cricketers

Next Story
সোনার বিদেশি, ডার্বির বাঙালি নায়ক! দলবদলের সেরা চমক দিতে চলেছে মহামেডান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com