ভিডিও দেখুন: পন্থ-কুলদীপ প্র্য়াকটিসের জন্য় বেছে নিলেন এই বিশেষ জায়গা

মাঠে নামার জন্য় ঋষভ পন্থ আর কুলদীপ যাদব যে, ঠিক কত'টা মরিয়া তা এই ভিডিওটি না-দেখলে বোঝাই যেত না। 'প্র্য়াকটিস মেকস আ ম্য়ান পারফেক্ট' এই প্রবাদটিকে মাথার মধ্য়ে ঢুকিয়ে নিয়েছেন তাঁরা।

By: Updated: August 11, 2019, 12:07:25 PM

মাঠে নামার জন্য় ঋষভ পন্থ আর কুলদীপ যাদব যে, ঠিক কত’টা মরিয়া তা এই ভিডিওটি না-দেখলে বোঝাই যেত না। ‘প্র্য়াকটিস মেকস আ ম্য়ান পারফেক্ট’ এই প্রবাদটিকে মাথার মধ্য়ে ঢুকিয়ে নিয়েছেন ভারতের তরুণ উইকেটকিপার-ব্য়াটসম্য়ান ও লেগ স্পিনার। হোটেলের করিডোরই তারা বেছে নিলেন। নিজেদের মতো করে সেরে নিলেন নেট সেশন।


গত বৃহস্পতিবার গায়নার প্রভিডেন্স স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্য়াচটাই বৃষ্টিতে পরিত্য়ক্ত হয়ে যায়। বৃষ্টির জন্য় মাত্র ১৩ ওভারের পরেই খেলা সরকারি ভাবে বাতিল ঘোষণা করে দেওয়া হয়। রবিবার অর্থাৎ আজ ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর পোর্ট অফ স্পেনে ভারত-উইন্ডিজ চলতি ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্য়াচ অনুষ্ঠিত হতে চলেছে। ম্য়াচের আগে অভিনব প্র্যাকটিস সারলেন পন্থ-কুলদীপ। পন্থের ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিও-তে দেখা যাচ্ছে, ছোট্ট জায়গায় কুলদীপের বল মারাত্মক টার্ন করছে। আর পন্থ সেগুলোই কিপ করছেন।

আরও পড়ুন: India vs West Indies, 2nd ODI Preview: পুরো ম্য়াচের প্রত্য়াশায় ভারত, নজরে মিডল অর্ডার

 

View this post on Instagram

 

Where ? When ? What ? Who ? …. No sorry … I only know the “WHY” 🙂 ???????? #passion #cricketforlife

A post shared by Rishabh Pant (@rishabpant) on

ওয়েস্ট ইন্ডিজকে তিন ম্য়াচের টি-২০ সিরিজে ভারত হোয়াইটওয়াশ করেছিল। সিরিজের প্রথম দু’টি ম্য়াচ পন্থ দুই অঙ্কের রানও করতে পারেননি। কিন্তু তিন নম্বর ম্য়াচেই জ্বলে ওঠেন তিনি। ৪১ বলে অপরাজিত ৫৯ রানের ইনিংস খেলেছিলেন তিনি। একই সঙ্গে জোড়া রেকর্ডও করেন পন্থ। পন্থ প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে ২২ বছরের আগেই দু’টি আন্তর্জাতিক টি-২০ হাফ-সেঞ্চুরির রেকর্ড করেন। পাশাপাশি এই ম্য়াচেই পন্থ টপকে যান মহেন্দ্র সিং ধোনিকে। এর আগে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ধোনিই ছিলেন দেশের জার্সিতে সবচেয়ে বেশি রান করা উইকেটকিপার। ২০১৭-তে মাহি ইংল্য়ান্ডের বিরুদ্ধে বেঙ্গালুরুতে ৫৬ রান করেছিলেন। ধোনিকে টপকে এখন পন্থ বসেছেন সিংহাসনে। অন্য়দিকে বৃষ্টিতে ভেস্তে যাওয়া প্রথম ওয়ান-ডে ম্য়াচে কুলদীপই ফিরিয়ে ছিলেন ক্রিস গেইলকে।

 

 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rishabh pant and kuldeep yadav practices at hotel corridor

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং