ম্যাচের আগেই বিস্ফোরক পন্থ, ধোনিকে নিয়ে যা বললেন তা অপ্রত্যাশিত

আগামিকাল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশাখাপত্তনমে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে খেলবে ভারত। ম্যাচের ২৪ ঘণ্টা আগেই বিস্ফোরক ভারতীয় দলের তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থ।

By: Mumbai  Updated: February 23, 2019, 06:37:50 PM

আগামিকাল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশাখাপত্তনমে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে খেলবে ভারত। ম্যাচের ২৪ ঘণ্টা আগেই বিস্ফোরক ভারতীয় দলের তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থ। একহাত নিলেন তাঁরই ‘আদর্শ’ মহেন্দ্র সিং ধোনিকে। রাঁচির রাজপুত্রকে রীতিমতো হুঁশিয়ারি দিয়ে রাখলেন রুরকির যুবক। ”মাহি ভাই তৈরি থেকো” বলেই সতর্কবার্তা পন্থের।

আগামী ২৩ মার্চ থেকে শুরু ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। দ্বাদশ সংস্করণের প্রথম দু’সপ্তাহের মোট ১৭টি ম্যাচের দিনক্ষণ জানিয়ে দিয়েছে বিসিসিআই। দেখতে গেলে ক্রিকেট আর বিনোদনের এই ককটেলের নেশা এখন থেকেই চড়তে শুরু করে দিয়েছে। টুর্নামেন্টের সরকারি সম্প্রচারক স্টার স্পোর্টস মেতেছে প্রমোশনের কাজে। শনিবার সেরকমই একটা প্রমো শেয়ার করেছে স্টার। আইপিএল-এ পন্থ খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। ধোনির দল চেন্নাই সুপার কিংস। ফলে জাতীয় দলের দুই সতীর্থ টুর্নামেন্টের তাগিদে বাইশ গজে প্রতিদ্বন্দ্বিতায় নামবেন।

আরও পড়ুন: পন্থ যা করলেন তা ধোনিও পারেননি কখনও

সেখানে দেখা যাচ্ছে পন্থ একটি ফাঁকা মাঠে বসে আছেন। তাঁর হাতে একটা ‘ধোনি মাই হিরো’ নামের একটা অ্যালবাম ধরা রয়েছে। অ্যালবামে ধোনির পেপারকাটিংয়ে চোখ রেখেই পন্থ বলছেন, “মাহি ভাই আমার গুরুর মতো, মাহি ভাই না-থাকলে আদৌ উইকেটকিপার-ব্যাটসম্যান হতে পারতাম কি না কে জানে!” এরপরেই অ্যালবাম বন্ধ করে পন্থ ৩৬০ ডিগ্রি ঘুরে গেলেন। বলছেন, “এবার মাহি ভাইয়ের দলকে বুঝিয়ে দেব। ক্যাপ্টেন কুলও আর কুল থাকবে না। মাহি ভাই তৈরি থেকো” এই ভিডিওটি পন্থ নিজের টুইটারেও শেয়ার করেছেন। সেখানে লিখলেন, “মাহি ভাই সব তোমার থেকেই শিখেছি। তোমার সামনে গেম খেলা তো দেখাবই।”

অন্যদিকে এদিন বিসিসিআই ধোনির নেট সেশনের একটি ভিডিও পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে দুরন্ত ছন্দে রয়েছেন মাহি। রণংদেহী মেজাজে প্রায় সব বলই তিনি হিট করছেন। বুঝিয়ে দিলেন অস্ট্রেলিয়ার জন্য তিনি কতটা প্রস্তুত আছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rishabh pant challenges ms dhoni in ipl mahi bhai tayyar rehna game dikhane aa raha hoon77521

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং