scorecardresearch

বড় খবর

দুমড়ে মুচড়ে যাওয়া ভয়ঙ্কর এক্সিডেন্টে পন্থ, রক্ত মেখে প্রাণে বাঁচলেন সুপারস্টার

ডিভাইডারে ধাক্কা লেগে জ্বলে গেল পন্থের গাড়ি

দুমড়ে মুচড়ে যাওয়া ভয়ঙ্কর এক্সিডেন্টে পন্থ, রক্ত মেখে প্রাণে বাঁচলেন সুপারস্টার

দিল্লি থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়ি ফেরার পথে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়লেন ঋষভ পন্থ। হাম্মাদপুর ঝালের কাছে রুরকির সীমান্তে দুর্ঘটনা ঘটে। প্রাথমিক সংবাদে জানা যাচ্ছে, রুরকির সকসাম হাসপাতালে ভর্তি করা হয়েছে ঋষভ পন্থকে। তারপরে তাঁকে দেরাদুনে ম্যাক্স হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

প্রাথমিক রিপোর্টে জানা যাচ্ছে, ঋষভ পন্থের গাড়ি সজোরে ধাক্কা মারে ডিভাইডারে। তারপরেই গাড়িতে আগুন জ্বলে যায়। নিজের বিএমডব্লিউ করেই বাড়ি ফিরছিলেন তারকা। উত্তরাখণ্ডের সেই ভয়াবহ এক্সিডেন্টে গাড়ির কাচ ভেঙে চুরমার হয়ে গিয়েছে।আটকে পড়া গাড়িতে কোনওরকমে কাঁচ ভেঙে বেরিয়ে আসেন আহত পন্থ। মাথায়, পায়ে ব্যাপক চোট লেগেছে তারকার। এমনকি পিঠে বার্ন ইনজুরিও রয়েছে।

সাত সকালে ভয়ংকর খবর পেয়ে ভিভিএস লক্ষ্মণ টুইটারে লিখে দিয়েছেন, “ঋষভ পন্থের জন্য প্রার্থনা রইল। ও এখন বিপদমুক্ত।” বীরেন্দ্র শেওয়াগ থেকে হর্ষ ভোগলে সহ একাধিক ক্রিকেট ব্যক্তিত্ব পন্থের সুস্থতা কামনায় টুইট করেছেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের দুই ফরম্যাট থেকে বাদ দেওয়া হয়েছে পন্থকে। ফেব্রুয়ারিতে বর্ডার-গাভাসকার ট্রফির জন্য এনসিএ-তে স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিংয়ের জন্য যোগ দেওয়ার কথা ছিল। বাংলাদেশের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে পন্থ জাতীয় দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rishabh pant severe car accident injury news update