পন্থের জীবনে এই সুন্দরীর কী অবদান?

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের অন্যতম কারিগর ছিলেন ঋষভ পন্থ। শুধু উইকেটের পিছনেই তিনি মুগ্ধ করেননি, কামাল করেছেন ব্যাট হাতেও। এমনকি পাল্টা স্লেজিং করেও বদলে দিয়েছিলেন টেস্টের রং।

By: Updated: January 17, 2019, 01:38:13 PM

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের অন্যতম কারিগর ছিলেন ঋষভ পন্থ। শুধু উইকেটের পিছনেই তিনি মুগ্ধ করেননি, কামাল করেছেন ব্যাট হাতেও। এমনকি পাল্টা স্লেজিং করেও বদলে দিয়েছিলেন টেস্টের রং। রুরকির বছর একুশের বাসিন্দা একাধিক রেকর্ডেও নিজের নাম লিখিয়েছেন।

 

View this post on Instagram

 

I just want to make you happy because you are the reason I am so happy ❤️

A post shared by Rishabh Pant (@rishabpant) on

 

View this post on Instagram

 

My man, my soulmate, my best friend, the love of my life. @rishabpant

A post shared by Įsha Negi ???? (@ishanegi_) on

পন্থ এখন ভারতে। টেস্ট সিরিজ শেষ করেই দেশে ফিরে এসেছেন তিনি। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান-ডে সিরিজে দলে সুযোগ পাননি তিনি। দেশে ফিরে ‘আনন্দেই’ আছেন পন্থ। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তিনি। দেখা যাচ্ছে এক সুন্দরী পন্থের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন। আর পন্থ লিখেছেন, “আমি তোমাকে খুশি রাখতে চাই। তুমিই আমার খুশির কারণ।” এই ছবির পর বলে দেওয়ার প্রয়োজন পড়ে না যে, ইনিই পন্থের জীবনের বিশেষ মানুষ। নাম ইশা নেগি। ইশার ইনস্টাগ্রাম বায়ো বলছে যে, তিনি পেশায় একজন উদ্যোগপতি ও ইন্টেরিয়র ডেকর ডিজাইনার। ইশাও নিজের ইনস্টাগ্রামে সেই একই ছবি পোস্ট করে পন্থের উদ্দেশে লিখেছেন, “মাই ম্যান, মাই সোলমেট, মাই বেস্ট ফ্রেন্ড, দ্য লাভ অফ মাই লাইফ।”

আরও পড়ুন: পন্থ যা করলেন তা ধোনিও পারেননি কখনও

অস্ট্রেলিয়ার মাটিতে ধোনির যোগ্য উত্তরসূরী হওয়ার প্রমাণ দিয়েছিলেন পন্থ। বাইশ গজে নিজের ছাপ রেখে নির্বাচকদের আস্থার সুনাম রেখেছেন তিনি। টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার (৩৫০) হন পন্থ। উপ মহাদেশের প্রথম উইকেট কিপার হিসেবে টেস্ট সিরিজে ২০০ প্লাস রানের পাশাপাশি ২০টি ক্যাচও নেন উইকেটের পিছনে দাঁড়িয়ে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rishabh pant share picture with special person66509

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X