scorecardresearch

পন্থকে নিয়ে চরম দুঃসংবাদ সৌরভের! হৃদয় ভাঙল ক্রিকেট ভক্তদের

পন্থকে নিয়ে ভয়ানক বার্তা দিলেন সৌরভ

পন্থকে নিয়ে চরম দুঃসংবাদ সৌরভের! হৃদয় ভাঙল ক্রিকেট ভক্তদের

গাড়িতে দুর্ঘটনার পর আপাতত মুম্বইয়ের হাসপাতালে চিকিৎসা চলছে ঋষভ পন্থের। লিগামেন্ট ছিঁড়েখুঁড়ে একাকার হয়েছে তারকার। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে আগেই জানানো হয়েছিল, রবীন্দ্র জাদেজার মত কমপক্ষে ৬ মাস মাঠের বাইরে কাটাতে হবে তারকাকে। সেই খবরই কার্যত কনফার্ম করলেন এবার সৌরভ গঙ্গোপাধ্যায়। যিনি দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ডিরেক্টর হিসাবে যোগ দিয়েছেন বলে খবর।

দিল্লি ক্যাপিটালসের ফ্র্যাঞ্চাইজি ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, আসন্ন আইপিএলে পাওয়া যাবে না তারকাকে। তিনি বলেছেন কলকাতায় সাংবাদিকদের জানিয়ে দিয়েছেন, “আইপিএলে থাকছেন না পন্থ। দিল্লি ক্যাপিটালসের সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। দলের জন্য দারুণ একটা আইপিএল হতে চলেছে। আমরা ভালোই পারফর্ম করব। তবে ঋষভ পন্থের চোট দলকে ভোগাবে।”

আরও পড়ুন: পাক ক্রিকেটের ক্ষতি করার চেষ্টা করছে মোদির BJP! মারাত্মক অভিযোগ এবার রামিজ রাজার

২০১৯-এ উপদেষ্টা হিসেবে দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত ছিলেন সৌরভ। তবে সেই বছরেই বোর্ড প্রেসিডেন্ট হওয়ায় দিল্লি ক্যাপিটালসের পদ ছাড়তে হয় মহারাজকে। গত বছরের শেষদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ডের মেয়াদ শেষের পর নতুন সভাপতি হিসেবে এসেছেন রজার বিনি।

২০২১-এর মাঝামাঝি শ্রেয়স আইয়ার চোট পেয়ে ছিটকে যাওয়ার পর দিল্লি ক্যাপিটালসের ক্যাপ্টেন হন ঋষভ পন্থ। আইয়ারের অনুপস্থিতিতে পন্থ দলকে প্লে অফে পৌঁছে দেন। ২০২২-ও অবশ্য লিগ পর্ব থেকেই বিদায় নেয় দিল্লি।

আরও পড়ুন: স্প্যানিশ তরুণীর অন্তর্বাসের তলায় স্পর্শ! ভয়ঙ্কর যৌন-অভিযোগে বিদ্ধ ব্রাজিলের আলভেজ

ডিসেম্বরের ৩০-এ উত্তরাখণ্ডে নিজের বাড়ি রুরকিতে ফেরার সময় ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। সঙ্গেসঙ্গেই দেরাদুনের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয় তারকাকে।

বোর্ডের বিবৃতিতে সচিব জয় শাহ বলেছিলেন, “ঋষভ দলের গুরুত্বপূর্ণ সদস্য। ওঁর অবস্থা আমরা মনিটর করে চলেছি। বোর্ডের তরফে ওঁর সমস্ত চিকিৎসার ব্যয়ভার বহন করা হবে। পরবর্তী চিকিৎসার জন্য দেরাদুন থেকে এয়ারলিফট করে ওঁকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে নিয়ে আসা হবে। বিসিসিআইয়ের তরফে পন্থের সমস্ত সাহায্য করা হবে।”

বোর্ডের তরফে আরও জানানো হয়, কোকিলাবেন হাসপাতালের স্পোর্টস মেডিসিন বিভাগের প্রধান ডক্টর দিনশ পার্দিওয়ালার তত্ত্বাবধানে চিকিৎসা হবে পন্থের। লিগামেন্টে অস্ত্রোপচার তো বটেই অস্ত্রোপচার পরবর্তী চিকিৎসার দেখভালও করবেন তিনি। বোর্ডের মেডিক্যাল টিমও পন্থের রিহ্যাবের ওপর নজর রাখবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rishabh pant to be out of ipl says delhi capitals sourav ganguly