বড় খবর

আইএসএলে ভার চাই, হারের পরেই রাগে ফেটে পড়লেন ফাউলার

ম্যাচের পরে অবশ্য ফাউলার স্বীকার করে নিলেন দলের ভুল ত্রুটি কোথায় হচ্ছে, তা তিনি বুঝতে পেরেছেন। দলের পারফরম্যান্স বিশ্লেষণ করে তিনি বলেছেন।

জোড়া পেনাল্টি থেকে বঞ্চিত হয়েছেন। ডাগ আউটে বসে দেখেছেন দলের হারের হ্যাটট্রিক। তারপরেই সাংবাদিক সম্মেলনে এসে ফেটে পড়লেন ইস্টবেঙ্গলের তারকা কোচ রবি ফাউলার। রেফারির সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে বলে দিলেন, “পেনাল্টি না দেওয়া বড় ভুল। প্রথমার্ধের ঘটনা তো পেনাল্টি ছিলই, সেটা একদম পরিষ্কার। দ্বিতীয়ার্ধের টাও পেনাল্টি ছিল।”

নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ০-২ গোলে হার হজম করতে হয়েছে ইস্টবেঙ্গলকে। তবে পেনাল্টির নিয়ে বিতর্কবিদ্ধ সিদ্ধান্ত নিয়েছেন রেফারি। প্রথমার্ধে মাঘোমাকে বক্সের মধ্যেই দুর্বল ফাউলে ফেলে দেন আশুতোষ মেহতা। তবে আশ্চর্যজনকভাবে পেনাল্টির সিদ্ধান্ত দেওয়া বিরত থাকেন।

আরো পড়ুন: জোড়া পেনাল্টি থেকে বঞ্চিত, হারের হ্যাটট্রিক ইস্টবেঙ্গলের

যাইহোক, ম্যাচের পরে অবশ্য ফাউলার স্বীকার করে নিলেন দলের ভুল ত্রুটি কোথায় হচ্ছে, তা তিনি বুঝতে পেরেছেন। দলের পারফরম্যান্স বিশ্লেষণ করে তিনি বলেছেন, “আজকের পারফরম্যান্স আমাদের তিন ম্যাচের মধ্যে নিকৃষ্টতম। ফাইনাল থার্ডে আমাদের কোনো ভেদশক্তিই ছিল না। খুব দ্রুত এই বিষয় মেরামত করতে হবে। আমরা কোনো অজুহাত দিচ্ছি না। বেশ কিছু বোকা বোকা গোলও আমাদের হজম করতে হয়েছে।”

সেইসঙ্গে ফাউলারের সংযোজন, “আমরা মোটামুটি খেলেছি। আমরা এমন একটা দলের বিরুদ্ধে খেলেছি, যারা অপরাজিত। এদিন যদিও আমরা ওদের তুলনায় ভালো খেলেছি। তবে কখনো কখনো ছোটখাটো ভুল হয়ে গিয়েছে। এই বিষয়ে খুব তাড়াতাড়ি অনুশীলনে নিজেদের শুধরে নিতে হবে।”

নর্থ ইস্ট ম্যাচে হারের পর ফাউলার আবার আইএসএলে ভার ব্যবহারের দাবি তুলে গেলেন। বলে গেলেন, “রেফারিদের একটু সাহায্যের প্রয়োজন। ওঁরা সত্যি একটু বেশি পরিশ্রম করছে। যেভাবে আমাদের দুটো পেনাল্টি নাকচ করল। এমনিতে ভার ব্যবহারের পক্ষপাতী নই। কারণ এই প্রযুক্তি কখনো কখনো খেলার গতি মন্থর করে দেয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Robbie fowler wants var in isl says after north east united defeat

Next Story
দল ছাড়লেন অজি তারকা, ভারতের সিরিজ জয় এখন সময়ের অপেক্ষা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com