বড় খবর

গাড়ি বাজেয়াপ্ত সঙ্গে জরিমানা, লকডাউন লঙ্ঘন করে বিপাকে রবিন সিং

তাঁর কাছে লকডাউনের কোনও জরুরিকালীন পাস ছিল না, রাস্তায় বেরোনোর কোনো যুক্তিগ্রাহ্য কারণও দেখাতে পারেননি। সেই নিয়ম লঙ্ঘন করার জন্যই তাঁকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

রবিন সিং

চেন্নাইয়ে নতুন করে লকডাউন জারি করা হয়েছে। সেই লকডাউন নিয়ম অমান্য করেই এবার জরিমানার কবলে রবিন সিং। সেই সঙ্গে তাঁর গাড়িও সিজ করা হয়েছে।

সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, ৫৬ বছরের তারকা ক্রিকেটার নিজের গাড়ি করে আদিয়ার থেকে উঠানডি সবজি কিনতে বেরিয়েছিলেন। রাস্তাতেই লকডাউন অমান্য করার কারণে তাঁকে আটক করে পুলিশ।

পুলিশি সূত্রে জানানো হয়েছে, তাঁর কাছে লকডাউনের কোনও জরুরিকালীন পাস ছিল না, রাস্তায় বেরোনোর কোনো যুক্তিগ্রাহ্য কারণও দেখাতে পারেননি। সেই নিয়ম লঙ্ঘন করার জন্যই তাঁকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

নতুন করে করোনার প্রকোপ বাড়ায় চেন্নাই সংলগ্ন তিনটে জেলায় নতুন করে কঠোর লকডাউন জারি করা হয়েছে। লকডাউনের নিয়ম অনুযায়ী, মানুষকে বলা হয়েছে বাড়ি থেকে দু কিমির মধ্যে জরুরিকালীন নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে বেরোনো যেতে পারে। তবে ব্যক্তিগত গাড়ি একদমই ব্যবহার করা যাবে না। রবিন সিংয়ের সেই চারচাকা গাড়ি শাস্ত্রী নগর পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়েছে। সূত্রের খবর এমনটাই।

জাতীয় দলের তারকা ক্রিকেটার ছিলেন। একটি টেস্ট সহ ১৩৬টি ওডিআই ম্যাচেও খেলেছেন তিনি। নব্বইয়ের দশকে ওয়ানডে একাদশের অপরিহার্য অংশ ছিলেন তিনি। ১৯৯৯ সালে জাতীয় দলের জার্সিতে ইংল্যান্ডে বিশ্বকাপও খেলেছেন। খেলা থেকে অবসরের পর তামিলনাড়ুর এই প্রাক্তন ক্রিকেটার জাতীয় দল ও মুম্বই ইন্ডিয়ান্স এর ফিল্ডিং কোচও হয়েছেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Robin singh fined for violating lockdown rules in tamilnadu

Next Story
মহিলা বিশ্বকাপ এবার অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে, জানিয়ে দিল ফিফা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com