বড় খবর

ভিডিও: পোলার্ডের ওয়েক আপ কলে রাগলেন রোহিত

৬ তারিখে হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে শুরু হচ্ছে ইন্দো-ক্যারিবিয়ান সীমিত ওভারের সিরিজ। সেই সিরিজেরই প্রমোশনমূলক প্রচারের অংশ হিসেবে রোহিত-পোলার্ডকে ‘লড়াই’কে ব্যবহার করছে সম্প্রচারকারী সংস্থা।

rohit sharma
রোহিত শর্মা (টুইটার)

রোহিত শর্মা নিজের গাড়ি থেকে বাক্স প্যাটরা সমেত নামিয়ে দিয়েছিলেন পোলার্ডকে। তারই বদলা হিসেবে পোলার্ড আবার টুইটারে রোহিতকে আনফলো করে দিয়েছেন। রোহিত বনাম পোলার্ড দ্বৈরথ এবার নয়া মাত্রা নিল শুক্রবার। যেদিন রোহিতকে মাঝরাতে ঘুম ভাঙিয়ে দিলেন পোলার্ড। এতে চরম ক্ষিপ্ত রোহিত।

সত্যি ঘটনা নয় অবশ্যই। ৬ তারিখে হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে শুরু হচ্ছে ইন্দো-ক্যারিবিয়ান সীমিত ওভারের সিরিজ। সেই সিরিজেরই প্রমোশনমূলক প্রচারের অংশ হিসেবে রোহিত-পোলার্ডকে ‘লড়াই’কে ব্যবহার করছে সম্প্রচারকারী সংস্থা।

আরও পড়ুন কেকেআরে এবার রোহিতের ‘ছায়া’, নিলামের আগেই চমক নাইটদের

প্রমোশনমূলক এই প্রচারেরই সাম্প্রতিক ভিডিও এবার পোস্ট করলেন কায়রন পোলার্ড। যেখানে রোহিতকে দেখা যাচ্ছে নিশ্চিন্তে হোটেলের ঘরে নিদ্রা যেতে। তবে আচমকা ফোনের রিং তাঁর ঘুম ভাঙিয়ে দেয়। ফোন রিসিভ করতেই ওপার থেকে হোটেলের রিসেপশন থেকে জানানো হয়, পোলার্ড নাকি নির্দেশ দিয়েছেন ভোর চারটেয় তাঁর ঘুম ভাঙিয়ে দিতে। তারপরেই বিরক্ত হয়ে রোহিত রেগে যান।

টুইটারে রোহিতকে ট্যাগ করে এই ভিডিও পোস্ট করেন পোলার্ড। ক্যাপশনে লেখেন, “গুড মনিং ব্রোহিট। আশা করি ইন্ডিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে তুমি ওয়েক আপ কল পেয়ে গিয়েছ!” পোলার্ডের এই ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে আবার শেয়ার করে অ্যাংরি ইমোজি জুড়ে দেন হিটম্যান।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও রীতিমতো ঝড় তুলে দিয়েছে। রোহিত-পোলার্ডের ভাইরাল ভিডিও মন ছুয়েছে প্রত্যেকেরই।

আরও পড়ুন পোলার্ডকে গাড়ি থেকে নামিয়ে তাঁর ব্য়াগপত্র ফেলে দিলেন রোহিত

মুম্বইয়ে খেলার সূত্রে রোহিত ও পোলার্ডের বন্ধুত্ব বেশ পুরনো। মুম্বইকে সাফল্যের শীর্ষে তোলার পিছনে রোহিত, পোলার্ডের অবদান কম নয়। দুই তারকা মুম্বইয়ের জার্সিতে চারবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার সাক্ষী থেকেছেন। দুই বন্ধুর এই কেমিস্ট্রিকেই তাই ইন্দো-ক্যারিবিয়ান সিরিজের প্রচারের অংশ হিসেবে বেছে নেওয়া হয়েছে। বেশ সাড়াও মিলছে।

পোলার্ডের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ তিনটে ওয়ান ডে ও টি২০ খেলবে ভারতের বিরুদ্ধে। ৬ তারিখে হায়দরাবাদে প্রথম টি২০ ম্যাচ ভারত-ওয়েস্ট ইন্ডিজের।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rohit sharma angered by pollards wake up call

Next Story
গণ্ডার সংরক্ষণ সচেতনতায় ‘হাফ শেভ’ কালিসেরJacques Kallis
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com