‘দায়িত্বজ্ঞানহীন’ রোহিত, মেয়েকে ফেললেন চরম বিপদে! তীব্র সমালোচিত হিট-ম্যান

এয়ারপোর্টে স্ত্রী রীতিকা ও কন্যা সামাইরার সঙ্গে রোহিতকে দেখা যাওয়ার পরেই ঝলসে ওঠে মুহূর্মূহু ফ্ল্যাশলাইটের ঝলকানি। ব্যাক সিট থেকে দেখা যায় রোহিত এগিয়ে এসে গাড়ির চালকের আসনে বসতে।

By: Mumbai  Published: Jul 14, 2019, 12:34:12 PM

বিশ্বকাপে হিট হিট-ম্যান। একের পর এক রেকর্ড ধ্বংস করেছেন। উইলোর আঘাতে বোলারদের ত্রাস হয়ে উঠেছিলেন প্রতিটি ম্যাচেই। সেই রোহিত শর্মাই প্রথম ভারতীয় হিসেবে দেশে ফিরে এসেছেন। আর দেশে পা দিয়েই বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি। তা-ও আবার মেয়ের কারণে।

এয়ারপোর্টে স্ত্রী রীতিকা ও কন্যা সামাইরার সঙ্গে রোহিতকে দেখা যাওয়ার পরেই ঝলসে ওঠে মুহূর্মূহু ফ্ল্যাশলাইটের ঝলকানি। ব্যাক সিট থেকে দেখা যায় রোহিত এগিয়ে এসে গাড়ির চালকের আসনে বসতে। আর সামনের সিটেই কন্যা সামাইরাকে নিয়ে বসেছিলেন স্ত্রী রীতিকা। রোহিতকে মাঝে দেখা যায়, ক্যামেরা থেকে কন্যাকে আড়াল করতে।

এমনি সবকিছুই ঠিকঠাকই ছিল। তবে নেটিজেনদের একাংশে প্রশ্ন তোলা হয়েছে, রোহিত কতটা ভাল বাবা, তা নিয়ে! রোহিত বরাবরই ফ্যামিলি-ম্যান। স্ত্রী-কন্যার সান্নিধ্যে থাকেন সারা বছর। কন্যাকে চোখের আড়াল করতে চান না। ব্যাটে রানের ঝুলঝুড়ি ছুটিয়ে সামাইরাকে একাধিকবার উৎসর্গ করেছেন সেই ইনিংস।

আরও পড়ুন হেরে মর্মান্তিক অবস্থা জাদেজা-র, এখনও স্বাভাবিক হতে পারেননি

তবে ঘটনা হল, একদমই টেকনিকাল কারণে সমালোচিত হচ্ছেন তিনি। বলা হচ্ছে, চালকের পাশের আসনে স্ত্রী রীতিকা কন্যা সামাইরাকে নিয়ে বসেছিলেন। এটা একদমই ভাল বিজ্ঞাপন নয় নিরাপত্তার জন্য। প্রথমত, সিট বেল্ট পড়েছিলেন না রীতিকা। দ্বিতীয়ত, রোহিতের উচিত ছিল, গাড়ির মধ্যেই বেবি-সিটের বন্দোবস্থ করা।

 

View this post on Instagram

 

#rohitsharma takes the drivers seat as he heads back home #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

instagram post ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট instagram post ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট

এই কারণেই রোহিত তীব্র সমালোচিত হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাঁর কাণ্ডজ্ঞানহীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই বলেছেন, মাঠের মধ্যে দেশকে যেমন দায়িত্ব নিয়ে এগিয়ে নিয়ে যান তিনি, তেমনই বাইশগজের বাইরেও পরিবারের দায়িত্ব নিক।

টিকিট বিভ্রাটে ভারতীয় দল ১৪ তারিখের পরে দেশে ফিরছে। তবে আগেই স্ত্রী-কে নিয়ে দেশে ফিরে এসেছেন মুম্বইকর। আর এসেই নয়া বিতর্কের জন্ম দিলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: Rohit Sharma criticised for bad parenting at airport: 'দায়িত্বজ্ঞানহীন' রোহিত, মেয়েকে ফেললেন চরম বিপদে! তীব্র সমালোচিত হিট-ম্যান

Advertisement