scorecardresearch

বড় খবর

কোহলিকে ‘তোতলা’ বলে বিদ্রুপ! ক্ষেপে গিয়ে বিরাট ভক্তের হাতে রক্তারক্তি হয়ে খুন রোহিত ফ্যান

রোহিত ভক্তের মাথা ফাটিয়ে খুন বিরাট ফ্যানের

কোহলিকে ‘তোতলা’ বলে বিদ্রুপ! ক্ষেপে গিয়ে বিরাট ভক্তের হাতে রক্তারক্তি হয়ে খুন রোহিত ফ্যান

কোহলি না রোহিত, কে গ্রেট! এমন তর্ক চলতে চলতেই কোহলি সমর্থকের হাতে খুন হয়ে গেলেন রোহিত শর্মার ফ্যান। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে তামিলনাড়ুতে। অভিযুক্ত ২১ বছরের বিরাট কোহলি ফ্যানকে আটক করা হয়েছে। তাকে আপাতত পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

খুন হওয়া ব্যক্তিকে শনাক্তকরণ করা হয়েছে পি ভিগনেশ। ২৪ বছরের এই যুবকই খুন হয়েছেন অভিযুক্ত ধর্মরাজের হাতে। দুজনেই তামিলনাড়ুর আরিয়ালুর জেলার পোয়ুর গ্রামের বাসিন্দা।

আরও পড়ুন: সৌরভ সরতেই ৯৫৬ কোটি টাকা ক্ষতির মুখে BCCI! ‘মাথার চুল ছেঁড়ার জোগাড়’ জয় শাহদের

পুলিশ জানিয়েছেন, মৃত ভিগনেশ সম্প্রতি আইআইটি উত্তীর্ণ হয়ে সিঙ্গাপুরে উড়ে যাওয়ার আগে জব ভিসায় আবেদন করেছিলেন। কিলাপালুর থানার তরফে বলা হয়েছে, মঙ্গলবার রাতে মাল্লুরের কাছে সিডকো ইন্ডাস্ট্রিয়াল এস্টেটে রোহিত শর্মা ভক্ত ভিগনেশ, এবং কোহলি ফ্যান ধর্মরাজের মধ্যে ক্রিকেট সংক্রান্ত বিষয়ে উত্তেজিত বাক্যবিনিময় হচ্ছিল। পুলিশের বক্তব্য, দুজনেই মদ্যপ অবস্থায় ছিলেন। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ভিগনেশ মুম্বই ইন্ডিয়ান্স এবং রোহিত শর্মাকে সমর্থন করছিলেন। অন্যদিকে, ধর্মরাজ ছিল কট্টর আরসিবি ফ্যান।

“কথায় কথায় ভিগনেশ আরসিবি এবং কোহলিকে নিয়ে বিদ্রুপ করেন। এছাড়াও ধর্মরাজকে প্রায়ই শারীরিক বিষয়ে খোঁটা দিতেন ভিগনেশ। ধর্মরাজ আবার তোতলাও। ঘটনার দিনে ভিগনেশ ধর্মরাজের কথা বলার অক্ষমতার সঙ্গে আরসিবির পারফরম্যান্সের তুলনা করেন। এটাই মারাত্মক ক্ষিপ্ত করে তোলে ধর্মরাজকে। সঙ্গেসঙ্গেই সে বোতল দিয়ে মারে ভিগনেশকে। তারপরে ব্যাট দিয়ে ভিগনেশের মাথায় ক্রমাগত আঘাত করতে থাকে। তারপরেই সে সেই স্থান ছেড়ে পালায়।” জানিয়েছেন পুলিশ।

আরও পড়ুন: দাদাকে বোর্ডে চূড়ান্ত অপমান শ্রীনিবাসনের, মুখ খুলে পাল্টা ছোবল সৌরভেরও

পরের দিন সকালে ভিগনেশের দেহ উদ্ধার করেন কয়েকজন দিনমজুর। সিডকো ফ্যাক্টরিতে কাজ করতে যাওয়ার সময় তাঁরা খুঁজে পান ভিগনেশের মৃতদেহ। তাঁরাই খবর দেন স্থানীয় পুলিশকে। পুলিশ তারপরে ভিগনেশের দেহ আরিয়ালুরের সরকারি হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। তারপরেই একটি কেস রুজু করা হয়।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rohit sharma fan gets killed by rohit sharma during a heated argument in tamil nadu