ক্রিকেটে সেরা পুল শট কার? আইসিসি-র টুইট থেকে বাদ পড়ে ব্যঙ্গাত্মক রোহিত

রোহিতের কটাক্ষে স্পষ্ট, ক্রিকেটবিশ্বের সেরা পুল শট যাঁরা খেলেন, তাঁদের তালিকায় আইসিসি তাঁকে না রাখায় বিস্তর চটেছেন ভারতীয় তারকা

By: Kolkata  March 23, 2020, 2:33:58 PM

রোহিত শর্মা রেগে গিয়েছেন আইসিসি-র উপর। এবং রাগ উগরে দিয়েছেন ব্যঙ্গের মোড়কে।

প্রসঙ্গ, আইসিসি-র একটি টুইট। যাতে ভিভ রিচার্ডস, রিকি পন্টিং, হার্শেল গিবস এবং বিরাট কোহলির পুল করার ছবি পোস্ট করে আইসিসি টুইট করেছে, “ক্রিকেটে সেরা পুল শট কার?” আর এতেই চটেছেন রোহিত শর্মা। পুল শটে যাঁর সহজাত দক্ষতা ক্রিকেটদুনিয়ায় সর্বজনস্বীকৃত।

রোহিত পাল্টা টুইটে লিখেছেন, “একজনকে এই ছবিতে দেখা যাচ্ছে না। সত্যিই, ‘ওয়ার্ক ফ্রম হোম’ ব্যাপারটা বেশ কঠিন!” এই কটাক্ষে স্পষ্ট, বিশ্বের সেরা পুল শট যাঁরা খেলেন, তাঁদের তালিকায় আইসিসি তাঁকে না রাখায় বিস্তর চটেছেন রোহিত।

পুল শটটা চিরদিনই দুর্দান্ত খেলেন রোহিত। এই শটে হাজার হাজার আন্তর্জাতিক রান এসেছে তাঁর। কীভাবে এত ভাল পুল রপ্ত করলেন, সে প্রসঙ্গে একবার রোহিত বলেছিলেন, “মুম্বইয়ের বোরিভলিতে যেখানে আমি স্কুল ক্রিকেট খেলতাম, সেখানে ভাল পুল বা কাট না মারতে পারলে ব্যাটসম্যান হিসেবে টিকে থাকা প্রায় অসম্ভব। কারণ, কেউ আপনাকে সামনে বল করবে না, সবাই চেষ্টা করবে বাউন্স করিয়ে আপনাকে আউট করার। তো পুল আর কাট মারাই তখন রান করার একমাত্র উপায়।”

এদিকে, আইসিসি-র ওই টুইটে প্রতিক্রিয়া জানিয়েছেন একাধিক প্রাক্তন ক্রিকেটার। হরভজন সিং নিজের টুইটে ট্যাগ করেছেন রোহিত শর্মা আর রিকি পন্টিংকে। ইংল্যান্ডের প্রাক্তন তারকা কেভিন পিটারসেন আবার সেরা ‘পুলার’ হিসেবে ট্যাগ করেছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটসম্যান অ্যান্ড্রু হাডসনকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharma icc tweet best pull shot in cricket

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X