বড় খবর

করোনার শহরে একা ঘরে বন্দি রোহিত, হিটম্যানকে নিয়ে বড়সড় আপডেট দিল বোর্ড

সিডনিতে চলতি ভারত-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় ম্যাচ হবে ৭ জানুয়ারি। ব্রিসবেনে জানুয়ারির ১৫ তারিখ থেকে শেষ টেস্ট। তবে তৃতীয় টেস্টের আগেই সিডনিতে হঠাৎ করে কোভিড সংক্রমণ বেড়ে যায়।

সিডনিতে ব্যাপকহারে করোনা সংক্রমণ ছড়িয়ে গিয়েছে। এমন অবস্থায় শুধু তৃতীয় টেস্ট নয়, রোহিত শর্মার নিরাপত্তা নিয়েও সংশয় তৈরি হয়েছে। প্রথম টেস্টের আগেই রোহিত অস্ট্রেলিয়া চলে এলেও তৃতীয় টেস্ট থেকে পাওয়া যাবে তারকা ওপেনারকে।

সেই কারণে তৃতীয় টেস্টের ভেন্যু সিডনিতে বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া বোর্ডের এক শীর্ষস্থানীয় কর্তা জানিয়ে দিলেন, কোয়ারেন্টাইন পর্ব চলাকালীনই রোহিতের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে বোর্ডের।

আরো পড়ুন: রাত আড়াইটেয় পানশালা থেকে গ্রেফতার রায়না, রানধাওয়া! ভয়ঙ্কর অভিযোগ পুলিশের

“সিডনি থেকে রোহিত সরে যাচ্ছে না। জৈব নিরাপদ পরিবেশে কোয়ারেন্টাইন পর্ব নিরাপদেই সারছে রোহিত। ঘরে একা থাকলেও বোর্ডের কর্তারা নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন রোহিতের সঙ্গে। যদি আপদকালীন পরিস্থিতি তৈরি হয়, যেখানে রোহিতকে সিডনি থেকে সরিয়ে নেওয়ার মত সিচুয়েশন দাঁড়ায়, তখন একমাত্র রোহিতকে সরিয়ে নিয়ে আসা হবে। তবে এই মুহূর্তে ও নিরাপদ।” বলেছেন বোর্ডের সেই কর্তা।

ঘরে থাকলেও অনুশীলনে খামতি নেই। সেই কর্তা বলেছেন, ফিজিও নিয়মিত মনিটর করছেন রোহিতকে। ঘরে বসেই প্রতিদিন ফিজিও চার্ট ধরে শারীরিক সক্ষমতা বাড়ানোর অনুশীলন করে চলেছে ও। যাতে নিজেকে ম্যাচ ফিট রাখা যায় এবং মাঠে হঠাৎ নেমে পড়তে অসুবিধা না হয়।

সিডনিতে চলতি ভারত-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় ম্যাচ হবে ৭ জানুয়ারি। ব্রিসবেনে জানুয়ারির ১৫ তারিখ থেকে শেষ টেস্ট। তবে তৃতীয় টেস্টের আগেই সিডনিতে হঠাৎ করে কোভিড সংক্রমণ বেড়ে যাওয়ায় চিন্তায় পড়ে যায় ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে রবিবারই অজি ক্রিকেট সংস্থার পক্ষ থেকে জানানো হয়, নির্ধারিত সূচি মেনেই সিডনিতে টেস্ট হবে। মাঝে রটে যায়, ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে তৃতীয় ও চতুর্থ টেস্টের ভেন্যু বদলে ফেলা হচ্ছে। তবে সেই জল্পনা উড়িয়ে দিয়েছে অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rohit sharma is safe and secure in sydney assures bcci

Next Story
রাত আড়াইটেয় পানশালা থেকে গ্রেফতার রায়না, রানধাওয়া! ভয়ঙ্কর অভিযোগ পুলিশের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com