scorecardresearch

বড় খবর

‘বন্ধু’ কোহলির বিদায়ে আবেগ উপুড় করলেন রোহিত! ছবি দিয়ে বিশেষ বার্তা হিটম্যানের

বিরাট কোহলির নেতৃত্ব ত্যাগ চমকে গিয়েছেন রোহিত শর্মা। অন্তত সেই কথাই জানালেন টুইটারে।

শনিবার হঠাৎ নেতৃত্ব থেকে পদত্যাগ ক্রিকেট দুনিয়ায় বড়সড় ঝড় বইয়ে দিয়েছে। কোহলি টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর ঠিক একদিন পরে কোহলির ডেপুটি রোহিত শর্মা এবার প্রতিক্রিয়া জানালেন।

কয়েকদিন আগেই টি২০ এবং ওয়ানডেতে কোহলির পরবর্তী অধিনায়ক হিসেবে বোর্ডের তরফে বেছে নেওয়া হয়েছে রোহিত শর্মাকে। আর বন্ধু কোহলির আচমকা পদত্যাগের পরে ইনস্টাগ্রামে হৃদয়গ্রাহী পোস্ট করলেন হিটম্যান। জানিয়ে দিলেন, দক্ষিণ আফ্রিকা সিরিজের পরে কোহলির আচমকা এমন সিদ্ধান্তে তিনি হতবাক।

আরও পড়ুন: বিরাট সরতেই কোহলি-ভক্তদের টার্গেট সৌরভ-শাহকে! বেনজির ডামাডোলে ভারতীয় ক্রিকেট

ইনস্টাগ্রামে লিখলেন, “শকড! তবে দারুণ এক নেতৃত্ব পর্বের জন্য কোহলি তোমাকে অভিনন্দন।” ক্যাপশনে এমন লিখে কোহলির সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন তারকা ব্যাটসম্যান।

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য দল ঘোষণার ঠিক আগে কোহলিকে সরিয়ে ওয়ানডের নেতা হিসেবে রোহিত শর্মার নাম ঘোষণা করা হয়। সেই সঙ্গে অজিঙ্কা রাহানেকে সরিয়ে রোহিতকে টেস্ট দলের সহ অধিনায়ক হিসাবেও বেছে নেওয়া হয়। তবে হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে রোহিত অবশ্য দক্ষিণ আফ্রিকায় যেতে পারেননি।

রোহিত শর্মার অনুপস্থিতিতে টেস্ট সিরিজে কোহলির সহ অধিনায়ক করা হয় কেএল রাহুলকে। আর জোহানেসবার্গে দ্বিতীয় টেস্টে কোহলি পিঠে স্প্যাজমের জন্য খেলতে না পারলে রাহুল দলকে নেতৃত্ব দেন। এরপরে তৃতীয় টেস্টে টিম ইন্ডিয়ায় প্রত্যাবর্তন করে কোহলি কঠিন সময়ে ৭৯ রানের দুরন্ত ইনিংস খেলে যান।

নিউল্যান্ডসে প্ৰথম ইনিংসে ৭৯ এবং দ্বিতীয় ইনিংসে ২৯ টেস্ট অধিনায়ক হিসাবে কোহলির শেষ স্কোর হয়ে থাকল। আর দক্ষিণ আফ্রিকার কাছে ১-২’এ সিরিজ হার সমাপ্ত হওয়ার পরই কোহলির তোলপাড় করা ঘোষণা শনিবারের বারবেলায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rohit sharma ravichandran ashwin react after virat kohli resignation from test captaincy