scorecardresearch

বড় খবর

৩.১৫ কোটির দুর্মূল্যের সম্পত্তি নিজেকে উপহার রোহিতের! চমকের রংয়ে মিল জাতীয় দলের জার্সিরও

রোহিত শর্মা এবার ৩.১৫ কোটি টাকা মূল্যের ল্যাম্বর্ঘিনির মালিক হলেন। টেস্টে জাতীয় দলের নেতৃত্বের অভিষেকের আগেই বড় খবর।

বিরাট কোহলির তিন ফরম্যাটের নেতৃত্বের জমানা শেষের পরে দায়িত্ব নিয়েই টানা দুটো সিরিজ দলকে জিতিয়েছেন রোহিত শর্মা। দুটোই আবার প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করে। এবার টেস্টেও ৪ তারিখ থেকে আনুষ্ঠানিকভাবে ক্যাপ্টেন রোহিতের যুগ শুরু হবে।

তার আগে কোটি কোটি মূল্যের ল্যাম্বরঘিনি উরস কিনলেন রোহিত শর্মা। দাম পড়ল ৩.১৫ কোটি টাকা। এমনটাই জানানো হয়েছে একাধিক সর্বভারতীয় প্রচারমাধ্যমে। ইতালিয়ান এই বিখ্যাত রেসিং কার রয়েছে রণবীর সিং, কার্তিক আরিয়ান, ডিরেক্টর রোহিত শেঠি থেকে কিংবদন্তি রজনীকান্তের মত সুপারস্টারদের। ল্যাম্বরঘিনির এই বিখ্যাত মডেলের গর্বিত মালিকের তালিকায় নাম।লেখালেন রোহিত শর্মাও। জানা যাচ্ছে, জোড়া সিরিজ জয়ের পরে নিজেই নিজেকে কোটি কোটি মূল্যের গাড়ি উপহার দিলেন।

আরও পড়ুন: কোহলির শততম টেস্ট নিয়ে বিরাট ঘোষণা সৌরভের! বড় সিদ্ধান্ত নিল BCCI

এছাড়াও একাধিক প্রতিবেদনে বলা হয়েছে ল্যাম্বরঘিনি উরসের এই গাড়ির রং মেটালিক ব্লু, যার সঙ্গে টিম ইন্ডিয়ার সীমিত ওভারের জার্সির রংয়ের মিল রয়েছে। মুম্বইয়ের অভিজাত এলাকায় গত বছরই ৩০ কোটি টাকায় লাক্সারি ভিলা কিনেছিলেন সুপারস্টার। বরাবরই দামি গাড়ির প্রতি ঝোঁক রয়েছে তারকার।

ল্যাম্বরঘিনি উরসের আগে রোহিতের গ্যারেজে রয়েছে ১.৫৫ কোটির বিএমডব্লিউ এম৫। তবে ল্যাম্বরঘিনি উরস রোহিতের গ্যারাজের আপাতত সবথেকে মূল্যবান সম্পদ।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Rohit sharma reportedly has bought a lamborghini urus worth 3 15 crores