জনপ্রিয় গানের চারটি লাইনেই রোহিত জানালেন কন্যার নাম

টিম ইন্ডিয়া যখন অস্ট্রেলিয়ার মাটিতে প্রাক সিরিজ জয়ের আনন্দে রোমাঞ্চিত, ঠিক তখনই প্রায় ৪,৮৪৮ মাইল দূরে এই দলেরই আরেক সদস্য বিভোর অন্য দুনিয়ায়। কথা হচ্ছে রোহিত শর্মাকে নিয়ে।

By: Mumbai  Published: January 6, 2019, 1:33:02 PM

টিম ইন্ডিয়া যখন অস্ট্রেলিয়ার মাটিতে প্রাক সিরিজ জয়ের আনন্দে রোমাঞ্চিত, ঠিক তখনই প্রায় ৪,৮৪৮ মাইল দূরে এই দলেরই আরেক সদস্য বিভোর অন্য দুনিয়ায়। কথা হচ্ছে রোহিত শর্মাকে নিয়ে। গত সপ্তাহে তিনি অস্ট্রেলিয়ায় বসে বাবা হওয়ার খবর পেয়েছেন। কন্যা সন্তানকে দেখার জন্য মেলবোর্ন থেকেই মুম্বইতে উড়ে আসেন কোহলির দলের স্টার ক্রিকেটার। সিডনি টেস্ট থেকে নিজেকে বিরত রেখেই পরিবারের সঙ্গে সময় দেওয়ার কথা ভাবেন মুম্বইকর।

রোহিত গত বৃহস্পতিবার সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানান একটু অন্য ভাবে। টুইটারে একটি ছবি পোস্ট করেন তিনি। তাঁর স্ত্রী রীতিকা সজদের আঙুল ধরে আছে তাঁদের কন্যা। এভাবেই এই পৃথিবীর নতুন বাসিন্দার সঙ্গে আলাপ করান তিনি।রবিবার অর্থাৎ আজ রোহিত তাঁর স্ত্রী আর কন্যার একটি ছবি শেয়ার করেন। সেখানেই জানিয়ে দেন যে, তাঁদের পরিবারের  নয়া সদস্যের নাম সামাইরা। এর সঙ্গেই বিখ্যাত মার্কিনি পপ-রক ব্যান্ড মেরুন ফাইভের জনপ্রিয় গান ‘গার্লস লাইক ইউ’-র চারটি লাইন তুলে ধরেন। হিটম্যান লেখেন, “আই স্পেন্ট লাস্ট নাইট/অন দ্য লাস্ট ফ্লাইট উইথ ইউ/ টুক আ হোল ডে আপ/ট্রাইং টু গেট ওয়ে আপ।” এর সঙ্গেই এই গানের অফিসিয়াল ভিডিও-টির ইউটিউব লিঙ্ক শেয়ার করে জানান, এই গান তাঁকে বরাবরই একটা আলাদা ভাললাগা দেয়।

আরও পড়ুন: সিডনি টেস্টে নেই রোহিত, বিশেষ কারণে মেলবোর্ন থেকে ফিরছেন মুম্বইয়ে

রোহিত ফের আট জানুয়ারি অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন। ১২ জানুয়ারি সিডনিতে ইন্দো-অজি প্রথম ওয়ান-ডে। ফের একবার নীল জার্সিতে দেশের হয়ে ওপেন করবেন তিনি। কিন্তু আপাতত তিনি একদম ‘ফ্যামিলি ম্যান’।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rohit sharma reveals name of newborn daughter shares adorable family picture

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং