বড় খবর

IPL 2019: সামনেই বিশ্বকাপের দল ঘোষণা, তার আগেই চোট পেলেন রোহিত

আগামী ১৫ এপ্রিল মুম্বইতে বিরাট কোহলির উপস্থিতিতে এমএসকে প্রসাদ অ্যান্ড কোং ক্রিকেটের শো-পিস ইভেন্টের জন্য খেলোয়াড়দের নাম ঘোষণা করবে। কিন্তু তার আগেই চলে এল দুঃসংবাদ।

Rohit Sharma suffers injury during Mumbai Indians’ practice session
সামনেই বিশ্বকাপের দল ঘোষণা, তার আগেই চোট পেলেন রোহিত। ছবি-টুইটার/মুম্বই ইন্ডিয়ান্স

আর ঠিক পাঁচদিন পরেই বিশ্বকাপের জন্য় দল বেছে নেবে ভারত। আগামী ১৫ এপ্রিল মুম্বইতে বিরাট কোহলির উপস্থিতিতে এমএসকে প্রসাদ অ্যান্ড কোং ক্রিকেটের শো-পিস ইভেন্টের জন্য খেলোয়াড়দের নাম ঘোষণা করবে। কিন্তু তার আগেই চলে এল দুঃসংবাদ। প্র্যাকটিসে চোট পেলেন রোহিত শর্মা।

টিম ইন্ডিয়ার স্টার ক্রিকেটার ও শিখর ধাওয়ানের ওপেনিং পার্টনার এই মুহূর্তে আইপিএল খেলছেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। কোনও অঘটন না-ঘটলে তাঁর ইংল্যান্ডের বিমান ধরা প্রায় একপ্রকার নিশ্চিত। ক্রিকেটনেক্সট যে রিপোর্ট দিয়েছে সেখানে বলা হয়েছে যে, মুম্বইয়ের অধিপতি গত মঙ্গলবার হ্য়ামস্ট্রিংয়ে চোট পেয়েছেন প্র্যাকটিস করতে গিয়ে। বুধবার অর্থাৎ আজ রোহিতের মুম্বই খেলতে নামবে রবিচন্দ্রন অশ্বিনের কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে।

আরও পড়ুন: ‘কাপল গোলস’, দেখুন বিমানবন্দরে কী করলেন ধোনি-সাক্ষী!


ইন্ডিয়া টুডে বলছে রোহিত কয়েক পা হেঁটেই মাঠে শুয়ে পড়েন। যন্ত্রণায় মাথায় হাত দিয়ে বসে থাকেন তিনি। রোহিতের চোট ততটাও গুরুতর নয় বলেই মনে করা হচ্ছে। প্র্যাকটিসের পর ফিজিওর থেকে সাময়িক চিকিৎসা নিয়েই তিনি সিঁড়ি বেয়ে ড্রেসিংরুমে চলে গিয়েছিলেন। চোট সেরকম হলে তিনি নিজে পায়ে হাঁটার জায়গায় থাকতেন না। এখনও পর্যন্ত আইপিএলের প্রথম পাঁচটি ম্য়াচেই রোহিত খেলেছেন। খুব একটা ভাল ফর্মে পাওয়া যাচ্ছে না তাঁকে। ১১৮ রান করেছেন এখনও পর্যন্ত। যদিও রোহিতের চোটের ব্যাপারে এখনও পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। 

Web Title: Rohit sharma suffers injury during mumbai indians practice session

Next Story
IPL 2019: আইসিইউ-তে বাবা, তবুও কোহলির দলে লড়ছেন এই তারকা ভারতীয়rcb
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com