কারাগারে রোনাল্ডিনহো, টুইটারে প্রকাশ জেলখানা থেকে প্রথম ছবি

২০০৫ এর ব্যালন ডি'অর জয়ী এবং বার্সেলোনার এই প্রাক্তন তারকাকে রাখা হয়েছে প্যারাগুয়ের রাজধানী আসুনসিয়নের এক কয়েদখানায়।

By: Kolkata  Published: March 10, 2020, 4:40:09 PM

দক্ষিণ আমেরিকার দেশ প্যারাগুয়ের এক জেলখানায় আপাতত বন্দি বিশ্ব ফুটবলের ব্রাজিলীয় মহাতারকা রোনাল্ডিনহো। জাল পাসপোর্ট দেখিয়ে প্যারাগুয়েতে ঢোকার চেষ্টা করেন তিনি। এবার টুইটারে প্রকাশ পেল জেলখানায় রোনাল্ডিনহোর প্রথম ছবি। ২০০৫ এর ব্যালন ডি’অর জয়ী এবং বার্সেলোনার এই প্রাক্তন তারকাকে রাখা হয়েছে প্যারাগুয়ের রাজধানী আসুনসিয়নের এক কয়েদখানায়।

এর আগে তাঁর জামিনের আবেদন এবং গৃহবন্দি থাকার আবেদন, দুইই খারিজ করে দেয় প্যারাগুয়ের এক আদালত। শনিবার হাতকড়া পরিয়ে রোনাল্ডিনহো এবং তাঁর ভাইকে জাল নথি দেখিয়ে দেশে প্রবেশ করার অভিযোগে প্যারাগুয়ের আদালতে হাজির করা হয়।

শুক্রবার রাতেই আসুনসিয়নের এক হোটেল থেকে হেফাজতে নেওয়া হয় দুই ভাইকে। সেই রাতেই প্যারাগুয়ের নকল নথি ব্যবহার করার অভিযোগ দায়ের হয় তাঁদের নামে।

গ্রেফতার হওয়ার কিছুক্ষণ আগেই আগে ব্রাজিলের রিও দি জেনেইরো শহরে নিজের বাড়িতে ফিরে যাওয়ার তোড়জোড় করছিলেন রোনাল্ডিনহো।

ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী দলের সদস্য রোনাল্ডিনহো জানিয়েছিলেন, ব্যবসায়িক কারণেই আসুনসিয়ন যান তিনি। প্রাক্তন ফুটবলার এবং তাঁর ভাইয়ের দাবি, তাঁদের প্রয়োজনীয় নথিপত্র “উপহার” হিসেবে তাঁদের দেন উইলমনদেস সুসা লিরিয়া নামক এক ব্রাজিলীয় ব্যবসায়ী, যিনিও আপাতত জেলে।

উল্লেখ্য, রোনাল্ডিনহোর ব্রাজিলীয় পাসপোর্ট পরিবেশ-সংক্রান্ত অপরাধ ঘটিত একটি মামলার জেরে ২০১৮ সালের নভেম্বর মাসে বাজেয়াপ্ত করা হয়।

দেখে নিন রোনাল্ডিনহোর সদ্য প্রকাশিত ছবি

অন্যদিকে, ৩৯ বছর বয়সী রোনাল্ডিনহো এবং তাঁর ভাই রোবের্তো আসিস-এর আটকের মেয়াদ বাড়ানোর প্রচেষ্টা করছেন প্রসিকিউটররা। তাঁদের পক্ষের উকিল সেরজিও কিয়েরোজ বলেছেন তাঁদের ছেড়ে দেওয়া উচিত, যেহেতু তাঁদের তরফ থেকে কোনোরকম বিপদ বা ঝুঁকির আশঙ্কা নেই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ronaldinho arrest jail prison photo passport paraguay

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X