scorecardresearch

বড় খবর

জুভেন্তাসে রোনাল্ডো, কী বলছেন পেলে!

রোনাল্ডোর ক্লাব পরিবর্তনের সিদ্ধান্তকে সাধুবাদ জানালেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। টুইট করে জুভেন্তাসের নতুন ফুটবলারকে শুভেচ্ছা জানিয়েছেন তিনবারের বিশ্বকাপ জয়ী।

Ronaldo to Juventus
জুভেন্তাসে রোনাল্ডো, কী বললেন পেলে!
রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ন’বছরের সম্পর্ক শেষ করে জুভেন্তাসে সই করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ১১২ মিলিয়ন ইউরোর বদলে স্পেন ছেড়ে চার বছরের চুক্তিতে ইতালিতে পাড়ি দিয়েছেন সিআর সেভেন। জীবনে নতুন দিক উন্মোচনের জন্যই সেরি আ চ্যাম্পিয়নদের হাত ধরলেন রোনাল্ডো। এমনটাই জানিয়েছেন তিনি।

রোনাল্ডোর ক্লাব পরিবর্তনের সিদ্ধান্তকে সাধুবাদ জানালেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। টুইট করে জুভেন্তাসের নতুন ফুটবলারকে শুভেচ্ছা জানিয়েছেন তিনবারের বিশ্বকাপ জয়ী। পেলে তাঁর কেরিয়ারে দু’টো ক্লাবেই খেলেছেন। ১৯৫৬-১৯৭৪ পর্যন্ত ছিলেন স্যান্টোসে।

আরও পড়ুন: স্পেন ছেড়ে কি ইতালির পথে রোনাল্ডো!

দীর্ঘ ১৮ বছর এক ক্লাবে কাটিয়েও  ৭৫-৭৭ পর্যন্ত ব্রাজিলের রাজপুত্র খেলেছিলেন নিউ ইয়র্ক কসমসে। সেই প্রসঙ্গ টেনেই পেলে লিখলেন, “এত বছর স্যান্টোসে খেলার পর নতুন ক্লাবে যোগ দেওয়ার সিদ্ধান্তটা কঠিন ছিল। কিন্তু সঠিক পদক্ষেপ নিয়েছিলাম। ক্রিশ্চিয়ানো জেন চ্যাম্পিয়নরা কখনও নতুন চ্যালেঞ্জ নিতে ক্লান্ত হয় না।”

রোনাল্ডোর সঙ্গে ফের একবার খেলতে পেরে খুশি জুভেন্তাসের জার্মান ডিফেন্ডার স্যামি খেদিরা। টুইট করেই সে বার্তা দিয়েছেন তিনি। অন্যদিকে পাওলো দিবালারও মুখিয়ে আছেন সিআর সেভেনের সঙ্গে মাঠে নামার জন্য। তিনিও মাইক্রো-ব্লগিং সাইটে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ronaldo to juventus champions never tire of new challenges says pele