নিউজিল্য়ান্ডের সিরিজ জয়ের দিনে দেশের হয়ে অনন্য় রেকর্ড রস টেলরের

কিউয়িদের স্টার ব্য়াটসম্য়ান ৩৫ বছরের টেলর। কেরিয়ারের ১৬৯ নম্বর ইনিংসে তিনি এই মাইলস্টোন স্পর্শ করলেন। পেরিয়ে গেলেন প্রাক্তন অধিনায়ক ফ্লেমিংকে।

By: Hamilton  Published: December 3, 2019, 2:18:55 PM

ক্য়াপ্টেন কেন উইলিয়ামসমন ও রস টেলরের অপরাজিত জোড়া সেঞ্চুরিতে ভর করে ইংল্য়ান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ড্র করল নিউজিল্য়ান্ড। মঙ্গলবার হ্য়ামিলটনের সেডন পার্কে এই জয়ের সুবাদে নিউজিল্য়ান্ড ঘরের মাঠে দু’ম্য়াচের টেস্ট সিরিজ ১-০ জিতে নেয়।

এদিন টেলর টেস্টের পঞ্চম দিনে ১৮৬ বলে অপরাজিত ১০৫ রান করেন। প্রাক্তন অধিনায়ক স্টিফেন ফ্লেমিংয়ের পর নিউজিল্য়ান্ডের দ্বিতীয় ক্রিকেটার হিসাবে ৭০০০ টেস্ট রান পূর্ণ করেন তিনি।

কিউয়িদের স্টার ব্য়াটসম্য়ান ৩৫ বছরের টেলর। কেরিয়ারের ১৬৯ নম্বর ইনিংসে তিনি এই মাইলস্টোন স্পর্শ করলেন। পেরিয়ে গেলেন প্রাক্তন অধিনায়ক ফ্লেমিংকে। তিনি ১৮৯ নম্বর ইনিংস নিয়েছিলেন টেস্টে সাত হাজারি হতে। ফ্লেমিং দেশের হয়ে ১১১টি টেস্ট খেলে ৭১৭২ রান করেন। টেলর দেশের হয়ে ৯৬টি টেস্ট খেলে ৭০২২ রান করেছেন। ১৯টি শতরান ও ৩২টি ফিফটি রয়েছে তাঁর।

আরও পড়ুন-৭৩ বছরের পুরনো রেকর্ড ভাঙলেন স্মিথ, টেস্টে দ্রুততম সাত হাজারি হলেন তিনি

এই মুহূর্তে বিশ্বের এক নম্বর টেস্ট ব্য়াটসম্য়ান স্টিভ স্মিথই টেস্টে দ্রুততম ক্রিকেটার হিসাবে ৭০০০ রানের নজির গড়েছেন। অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক গত সপ্তাহে পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে এই রেকর্ড করেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ross taylor becomes second new zealand batsman to score 7000 test runs167207

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X