Roy Krishna on ATKMB Mohun Bagan Remove ATK break the merger Sports: 'রিমুভ ATK', 'ব্রেক দ্য মার্জার' নিয়ে বড় মন্তব্য কৃষ্ণের! হঠাৎই বাগান সমর্থকদের রোষের মুখে | Indian Express Bangla

‘রিমুভ ATK’, ‘ব্রেক দ্য মার্জার’ নিয়ে বড় মন্তব্য কৃষ্ণের! হঠাৎই বাগান সমর্থকদের রোষের মুখে

Roy Krishna on Remove ATK: রিমুভ এটিকে স্লোগানে উত্তাল সবুজ মেরুন শিবির। এর মধ্যেই বড়সড় বিবৃতি দিলেন ক্লাব ছেড়ে যাওয়া রয় কৃষ্ণ।

‘রিমুভ ATK’, ‘ব্রেক দ্য মার্জার’ নিয়ে বড় মন্তব্য কৃষ্ণের! হঠাৎই বাগান সমর্থকদের রোষের মুখে

মোহনবাগান ক্লাবের সঙ্গে এটিকের সংযুক্তি বেশ কয়েক বছর হয়ে গিয়েছে। তবে বিতর্ক থামেনি। বারবারই সমর্থকরা ‘রিমুভ এটিকে’ স্লোগানে ময়দানের বাতাসে গর্জন তুলেছেন। বিক্ষোভ হয়েছে। প্রতিবাদ হয়েছে। এএফসি কাপ তো বটেই এমনকি এশিয়ান কাপের কোয়ালিফাইং রাউন্ডেও যুবভারতীর গ্যালারিতে উঠেছে ‘মোহনবাগান’-এর ঐতিহ্য বাঁচানোর দাবি।

ক্লাবে গত মার্চেই নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। সেই জন্য একসঙ্গে চার জন সহ-সভাপতি পেয়েছিল মোহনবাগান ক্লাব। অরূপ রায়, কুনাল ঘোষ, অসিত চট্টোপাধ্যায় এবং মলয় ঘটক। প্রত্যেকেই শাসক দলের নেতা-মন্ত্রী।

আরও পড়ুন: না জানিয়েই আমাকে বাতিল! বাগান ছেড়েই কোচ ফেরান্দোকে বিস্ফোরণ রয় কৃষ্ণের

তৃণমূলের মুখপাত্র এবং তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ মোহনবাগানে সহ-সভাপতিত্ব প্রাপ্তির পরেই ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানিয়েছিলেন, “আমি সমর্থকদের একজন। আমি সরাসরি ‘ব্রেক দ্য মার্জার’ এই শব্দ এভাবে বলতে চাইনা। মোহনবাগানে নিশ্চয় ইনভেস্টর দরকার, কর্পোরেট টাই-আপ প্রয়োজন। সময়োপযোগী এসব কাজ তো করতেই হবে। তবে মোহনবাগান নামের আগে এটিকে জুড়ে দেওয়া ক্লাবের আবেগের প্ৰতি আঘাত।”

আরও পড়ুন: সিনিয়র দলের সঙ্গেই আরও দায়িত্ব বাড়ল ফেরান্দোর! সবুজ মেরুন শিবিরে বিরাট আপডেট

সেই সঙ্গে ফোনে তিনি আরও জানিয়েছিলেন, “জানি না, আগের কমিটি কী চুক্তি করেছে এবং সেই চুক্তির আইনি বিষয় কী কী রয়েছে! কিন্তু এই আবেগে যেটা আঘাত লাগছে সেটার যাতে সমাধান হয়, মোহনবাগান ক্লাবের আগে অন্য কোনও ক্লাবের যাতে নাম না থাকে, তার জন্য যাতে নতুন সচিব, নতুন কমিটি উদ্যোগী হয়, সেই বিষয়ে নিশ্চিতভাবেই আমার ইচ্ছা, দায়িত্ববোধ, কর্তব্যবোধ থাকবে।”

আরও পড়ুন: মাঠে বল গড়ানোর আগেই ক্লাব ছাড়লেন কোচ! অভিষেকের ডায়মন্ডে বেনজির বিতর্ক

এবার এই ইস্যুতেই মুখ খুললেন ফিজির জাতীয় দলের স্ট্রাইকার রয় কৃষ্ণও। এটিকে মোহনবাগান শিবিরে সদ্য প্রাক্তন হয়ে যাওয়া তারকা ফুটবল মংক-কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “সমর্থক এবং টিম ম্যানেজমেন্ট দুই মেরুতে, এটা দেখা কষ্টের। আমার আশা এবং প্রার্থনা যাতে ভবিষ্যতে দুই পক্ষই একসঙ্গে কাজ করার সুযোগ পায়। কারণ এটা অনেক বড় ক্লাব।”

আরও পড়ুন: মোহনবাগান নামের আগে ATK, ক্লাবের আবেগে আঘাত! সহ-সভাপতি হয়েই সোচ্চার কুনাল

এটিকেএমবি হিসাবে আইএসএল খেলার আগে থেকেই এটিকে সংসারে হাবাসের কোচিংয়ে ছিলেন রয় কৃষ্ণ। মার্জারের পর এটিকে মোহনবাগানের সবুজ মেরুন জার্সিতে খেলেছেন তারকা। ২০১৯/২০-তে প্ৰথম মরশুমে এটিকের জার্সিতে ২১ ম্যাচে ১৫ গোল করে মাতিয়ে দিয়েছিলেন। এরপরে ২০২০-২০২২ পর্যন্ত আরও দুই মরশুমে এটিকে মোহনবাগানের হয়ে ৫০ ম্যাচ খেলে ২৫ গোল করেছেন তিনি। তাঁর বক্তব্যেই ইঙ্গিত তিনি ‘ব্রেক দ্য মার্জার’ নয় বরং দুই পক্ষের সমন্বয়ের জন্য আশাবাদী।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Roy krishna on atkmb mohun bagan remove atk break the merger

Next Story
না জানিয়েই আমাকে বাতিল! বাগান ছেড়েই কোচ ফেরান্দোকে বিস্ফোরণ রয় কৃষ্ণের