বড় খবর

ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি

ফ্যানেদের কাছে ক্ষমা চেয়ে নিলেন রুবেল হুসেন। নিদহাস ট্রফি হাতছাড়া হওয়ার জন্য নিজেকেই দায়ী করছেন এই বাংলাদেশি পেসার।

ফ্যানেদের কাছে ক্ষমা চেয়ে নিলেন রুবেল হুসেন। নিদহাস ট্রফি হাতছাড়া হওয়ার জন্য নিজেকেই দায়ী করছেন এই বাংলাদেশি পেসার। রবিবার ভারতের জেতার জন্য শেষ দুই ওভারে প্রয়োজন ছিল ৩৪ রান। ১৯ নম্বর ওভারে রুবেলের হাতে বল তুলে দেন ক্যাপ্টেন শাকিব আল হাসান। রুবেলের ওভারেই ভারত ২২ রান তুলে নেয়। দীনেশ কার্তিক রুবেলের ওভার দিয়েই ইনিংস শুরু করেন। প্রথম বলেই ছয় মেরে রুবেলকে স্বাগত জানান তিনি। এরপর দ্বিতীয় বলে চার ও তৃতীয় বলে ফের ছক্কা হাঁকান কার্তিক। চতুর্থ বলে কার্তিককে পরাস্ত করেন রুবেল। এরপর পঞ্চম বলে কার্তিক দুটি রান নেন ও ওভার শেষ করেন চার দিয়েই। শেষ ওভারে ভারতের জেতার জন্য প্রয়োজন ছিল ১২ রান।

রুবেল বলেছেন, ”হারের পর আমার অত্যন্ত খারাপ লাগছে। আমি কখনও ভাবতেও পারিনি যে, বাংলাদেশের হারের কারণ হব আমি। জেতার এত কাছে এসেও শুধুমাত্র আমার জন্য ম্যাচটা হেরে গেলাম। আমি ফ্যানেদের কাছে ক্ষমা চাইছি। আমাদের ক্ষমা করে দিন।’’ রুবেল নিজের ফেসবুকেও পোস্ট করে ক্ষমা চেয়েছেন। তিনি লিখেছেন,”ম্যাচ শেষ হওয়ার পর থেকেই খুব খারাপ লাগছে। সত্যি বলতে আমি কখনোই ভাবিনি আমার কারনে বাংলাদেশ দল জয়ের এত কাছে এসেও ম্যাচ থেকে এভাবে ছিটকে যাবে। সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমাকে ক্ষমা করে দিয়েন সবাই।” এই পরিস্থিতিতে রুবেলের পাশে দাঁড়িয়েছেন দলের অধিনায়ক। শাকিব বলেছেন, রুবেল পরিকল্পনা অনুযায়ী বল করেনি এমন নয়। দীনেশ কার্তিকের প্রশংসা করে তিনি বলেন, ‘‘পৃথিবীতে খুব কম ব্যাটসম্যান রয়েছে, যে প্রথম বলে ছয়, দ্বিতীয় বলে চার, এবং তৃতীয় বলে আবার ছয় মারতে পারে।’’

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rubel hossain wants to apologize to bangladeshi cricket fans

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com