সরগরম সোশ্যাল: ‘এই শ্রীসন্থকে কি চড় মারার সাহস পেতেন ভাজ্জি!’

শোনা যাচ্ছে কন্নড় ছবি ‘কেমপেগোড়া ২’তে অভিনয় করতে চলেছেন শ্রীসন্থ। তার জন্যই নিজেকে পালটে ফেলেছেন অতীতে বাইশগজে ঝড় তোলা দক্ষিণী পেসার।

By: Mumbai  Updated: July 9, 2018, 05:46:27 PM

এ কোন শান্তাকুমারন শ্রীসন্থ! ভারতীয় দলের আজীবন নির্বাসিত এই ফাস্ট বোলারকে দেখলে এখন এমনটাই মনে হবে। নিজেকে আমূল বদলে ফেলেছেন শ্রী। রোগা-পাতলা চেহারার এই ক্রিকেটার এখন রীতিমতো হাল্ক। জিমে পড়ে থেকে নিজেকে বানিয়ে ফেলেছেন লৌহমানব। শ্রীসন্থের সাম্প্রতিক ইনস্টাগ্রাম ও টুইটার পোস্ট দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। শ্রীসন্থের এই নয়া লুক ঝড় তুলে দিয়েছে সোশ্য়াল মিডিয়ায়।

Keep working hard and keep at it..BE THE BEST YOU..

A post shared by Sree Santh (@sreesanthnair36) on

#hard work# love

A post shared by Sree Santh (@sreesanthnair36) on

শ্রীসন্থের নতুন লুকেই নেটিজেনরা পেয়ে গিয়েছেন ট্রোল-মিমের হাজারো একটা কারণ। শ্রীসন্থ বললেই চোখের সামনে ভেসে ওঠে ২০০৮ আইপিএল-এর ঘটনা। সেবার বিতর্কে জড়িয়েছিলেন শ্রী-ভাজ্জি। নিজেকে সামলাতে না-পেরে শ্রীসন্থকে সজোরে চড় কষিয়েছিলেন হরভজন। যদিও এই ঘটনার ১০ বছর পার হয়ে গিয়েছে, কিন্তু ক্রিকেট ভক্তরা আজও ভোলেনি এই ঘটনা। সোশ্যাল মিডিয়ায় এখন একটাই প্রশ্ন, ‘এই শ্রীসন্থকে কি চড় মারার সাহস পেতেন ভাজ্জি!’

শোনা যাচ্ছে কন্নড় ছবি ‘কেমপেগোড়া ২’তে অভিনয় করতে চলেছেন শ্রীসন্থ। তার জন্যই নিজেকে পালটে ফেলেছেন অতীতে বাইশগজে ঝড় তোলা দক্ষিণী পেসার। বিতর্ক আর শ্রীসন্থ প্রায় সমার্থক।২০১৩ আইপিএল-এ ম্যাচ-ফিক্সিংয়ে মুখ পুড়িয়েছেন শ্রীসন্থ। তাঁকে আজীবন ক্রিকেট থেকে নির্বাসনে পাঠিয়েছে বিসিসিআই। যদিও আদালত শ্রীসন্থের থেকে নির্বাসত তুলে নিয়েছে। কিন্তু আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়েছে বোর্ড। যদিও শ্রীসন্থ এখন ক্রিকেট থেকে অনেকটা দূরেই অবস্থান করছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

S sreesanths heavily toned body inspires jokes and memes at harbhajan singhs expense

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X