scorecardresearch

বড় খবর

শচীনের প্রথম ভালবাসা কে, কিংবদন্তি ভিডিও পোস্টে জানালেন

শচীন কিছুদিন আগেই বুশফায়ারের সাহাযার্থে চ্যারিটি ম্যাচে অংশ নিয়েছিলেন। সিডনিতেই অনুশীলন করছিলেন তিনি।তিনি আমন্ত্রিত ছিলেন অস্ট্রেলিয়ায়।

Sachin Tendulkar
শচীন তেন্ডুলকর (টুইটার)

শচীন মানেই ক্রিকেটে রূপকথা, রোম্যান্সের কাহিনী। বাইশ গজে একের পর এক শিল্প এঁকেছেন তিনি। ২৪ বছর ধরে। তাই শচীনের ভালবাসা ক্রিকেট ছাড়া আর কী হতে পারে। ভ্যালেন্টাইন্স ডে-তে শচীন নিজের ভালবাসার কাহিনী জানিয়ে দিলেন সোশ্য়াল মিডিয়ায়।

নিজের টুইটার অ্যাকাউন্টে শচীন একটি ভিডিও শেয়ার করেছেন। যেই ভিডিওতে শচীনকে দেখা যাচ্ছে অনুশীলনে মগ্ন। মগ্ন হয়ে শচীন একের পর এক স্ট্রেট ড্রাইভ, কভার ড্রাইভ হাঁকাচ্ছেন। সেই ভিডিওতেই শচীন ক্যাপশনে লিখেছেন, “আমার প্রথমব ভালবাসা।”

শচীন কিছুদিন আগেই বুশফায়ারের সাহাযার্থে চ্যারিটি ম্যাচে অংশ নিয়েছিলেন। সিডনিতেই অনুশীলন করছিলেন তিনি। রিকি পণ্টিং একাদশের মেন্টর হিসেবে তিনি আমন্ত্রিত ছিলেন অস্ট্রেলিয়ায়।

আরও পড়ুন শচীন-কন্যার প্রেমে পড়লেন নাইট সুপারস্টার শুবমান? ছবিতে রইল জল্পনার কারণ

প্রথমে জানানো হয়েছিল, শচীন সরাসরি কোনও ম্যাচে খেলবেন না। তবে শচীন শেষ পর্যন্ত ব্যাট হাতে নেমে পড়েন। তাঁর বিরুদ্ধে এক ওভার বোলিং করেন অস্ট্রেলিয়ান মহিলা ক্রিকেটার এলসে পেরি। সেই ওভারের প্রথম বলেই বাউন্ডারি হাকিয়ে বুঝিয়ে দিয়েছিলেন, শিকারী কখনও শিকার করা ভোলে না!

আরও পড়ুন বাইশ গজের মতো প্রেমের ইনিংসেও ছক্কা রাসেলের, সঙ্গিনী সুন্দরী লোরা

৪৬ বছরের শচীন ১৯৮৯-এ মাত্র ১৬ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটিয়েছেন। সমস্ত ধরনের ফর্ম্যাটে শচীন ৩৪৩৫৭ রান করেছেন। দ্বিতীয় স্থানে থাকা কুমার সাঙ্গাকারার থেকে তিনি ৬০০০ রানে এগিয়ে। সর্বকালের সর্বসেরা ক্রিকেটারের তকমা দেওয়া হয়েছে বহুদিনই। মাস্টার ব্লাস্টারের টেস্ট ও ওয়ানডেতে মোট রানসংখ্যা যথাক্রমে ১৫৯২১ এবং ১৮৪২৬।

বর্তমানে তিনি মুম্বই ইন্ডিয়ান্স দলের মেন্টরের ভূমিকা পালন করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sachin shares the photos of his first love on v day