বড় খবর

৮ বছর আগে এই দিনেই বিশ্বচ্যাম্পিয়ন, স্মৃতি রোমন্থন করে নস্ট্যালজিয়ায় ভাসলেন সচিন-বীরু

২৮ বছর ধরে বিশ্বকাপ ঢোকেনি। তার পরে রাঁচির রাজপুত্রের হাত ধরেই ক্রিকেটের রাজমুকুট মাথায় চাপিয়েছিলেন ধোনিরা। সেই স্মৃতি এখনও অম্লান সচিনদের হৃদয়ে।

World Cup 2011 Victory Recalled By Sachin Tendulkar, Virender Sehwag
বিশ্বকাপের জয়ের স্মৃতিতে ভালসলেন সচিন, সহবাগরা। (ছবি টুইটার)

আইপিএল চলছে। তার মধ্যেই ২ এপ্রিলের স্মৃতি। আট বছর আগে এই দিনেই যে চ্যাম্পিয়ন মহেন্দ্র সিং ধোনি অ্যান্ড কোং। ট্রেডমার্ক স্টাইলে দু’দিন আগেই সিএসকে-র ত্রাতা হয়েছিলেন তিনি। দলের সতীর্থরা বরাবরের মতোই মাহি-বন্দনায় ব্যস্ত। তার মধ্যেই ২ এপ্রিলের চ্যাম্পিয়ন হওয়ার সুগন্ধ।

২৮ বছর ধরে বিশ্বকাপ ঢোকেনি। তার পরে রাঁচির রাজপুত্রের হাত ধরেই ক্রিকেটের রাজমুকুট মাথায় চাপিয়েছিলেন ধোনিরা। সেই স্মৃতি এখনও অম্লান সচিনদের হৃদয়ে। ক্রিকেটের মায়েস্ত্রো যেমন সেই দিন স্মরণ করে টুইটে বেশ নস্ট্যালজিক। লেখেন, “আমার ক্রিকেটীয় কেরিয়ারের সেরা মুহূর্ত।” এর সঙ্গে ১৮ সেকেন্ডের একটি ভিডিও পোস্টও করেছেন তিনি। সেই ভিডিওয় লিটল মাস্টারকে বলতে শোনা যাচ্ছে, “ক্রিকেট মাঠে ওটাই ছিল আমার কেরিয়ারের সেরা দিন। সেই দিনের পরে আরও আট বছর কেটে গিয়েছে। বিশ্বকাপও সামনে। যদিও এখনও বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করা হয়নি, তবে যে দলই নির্বাচিত হোক না কেন, সেটা আমাদেরই টিম।”


মাস্টার ব্লাস্টারের পাশাপাশি বীরেন্দ্র সেহওয়াগও টুইট করেছেন, “দুর্ধর্ষ একটা দিন ছিল। ৮ বছর আগে আজকের দিনেই আমরা স্বপ্ন বাস্তবায়িত করেছিলাম। গোটা দেশে সেলিব্রেশন শুরু হয়েছিল।”

পাশাপাশি ভিডিওতে সচিনের সংযোজন, “আমাদের ক্রিকেট দলের জার্সিতে বিসিসিআইয়ের লোগো-র উপরে তিনটে তারা রয়েছে। তারাগুলি আসলে আমাদের বিশ্বকাপ জয়ের সংখ্যার প্রতিনিধিত্ব করে। এবারে সেই তারার সংখ্যা আরও বাড়ানোর সময় এসে গিয়েছে। বিশ্বকাপে এসো একসঙ্গে জাতীয় দলকে সমর্থন করি।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sachin tendulkar and virendra sehwag get nostalgic while recalling world cup victory

Next Story
RR vs RCB Highlights: ‘উইনলেস’ রয়ে গেল ব্য়াঙ্গালোর, মরসুমের প্রথম জয় রাজস্থানেরRR vs RCB Live Score, Rajasthan Royals vs Royal Challengers Bangalore Live
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com