ভাইরাল ভিডিও: লন্ডনের রাস্তায় অঞ্জলিকে নিয়ে ভিন্টেজ রাইডে শচীন, সঙ্গী ১১৯ বছরের পুরনো যান

সেঞ্চুরির সেঞ্চুরি করা এই গ্রহের একমাত্র বাসিন্দার বরাবরই গাড়ির প্রতি আলাদ ঝোঁক। তাঁর বাড়ির গ্য়ারেজে ফেরারি থেকে শুরু করে অডির মতো বিশ্বমানের গাড়ি কোম্পানির টপ মডেলগুলিই শোভা পায়।

By: London  Updated: June 27, 2019, 08:23:01 PM

এই মুহূর্তে পরিবারের সঙ্গে ইংল্যান্ডে রয়েছেন শচীন তেন্ডুলকর। চলতি বিশ্বকাপে কেরিয়ারের নতুন ইনিংস শুরু করেছেন ব্য়াটিং মায়েস্ত্রো। স্টার স্পোর্টসের হয়ে কমেন্ট্রি বক্সে পাওয়া যাচ্ছে মাস্টারব্লাস্টারকে। ধারাভাষ্য়কারের ভূমিকায় মাইক্রোফোন মাতানোর পাশাপাশি এবার ড্রাইভারের সিটেও ঝড় তুললেন আধুনিক ক্রিকেটের ডন।

সেঞ্চুরির সেঞ্চুরি করা এই গ্রহের একমাত্র বাসিন্দার বরাবরই গাড়ির প্রতি আলাদ ঝোঁক। তাঁর বাড়ির গ্য়ারেজে ফেরারি থেকে শুরু করে অডির মতো বিশ্বমানের গাড়ি কোম্পানির টপ মডেলগুলিই শোভা পায়। এবার ব্রিটিশ ভূমে এসেও স্টিয়ারিং হুইলে হাত না-দিয়ে থাকতে পারলেন না শচীন।

আরও পড়ুন: ভাইরাল ভিডিও: বার্মিংহ্যামের রাস্তায় পাক ফ্যানের সঙ্গে নাচলেন ভারতীয় সমর্থক

১১৯ বছরের একটি ভিন্টেজ গাড়ি ছোটালেন লন্ডনের রাস্তায়। গাড়ির পিছনের সিটে ছিলেন শচীনের স্ত্রী অঞ্জলি তেন্ডুলকর। শচীনের পাশে ছিলেন অটোকার ইন্ডিয়ার সম্পাদক হোরমাজদ সোরাবজি। শচীনকে নিয়ে তিনি গিয়েছিলেন লন্ডনের রয়্যাল অটোমোবাইল ক্লাবেও। তিনিই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে শচীনের স্টিল ফটো আর ভিডিও দিয়ে একটি কোলাজ বানিয়েছেন। আর এই ভিডিও নেটিজেনদের চোখে পড়ার পরেই ভাইরাল হয়ে যা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sachin tendulkar drives 119 year old car in london with wife anjali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X