ভিডিও দেখুন: বৃদ্ধাশ্রমে ক্য়ারাম খেলায় মাতলেন শচীন

মুম্বইয়ের সেন্ট অ্যান্থনি'স ওল্ড এজ হোমে সময় কাটালেন শচীন তেণ্ডুলকর। এই বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের সঙ্গে ক্য়ারাম খেলেই দিনটাকে আলাদা করে স্মরণীয় করে রাখলেন তিনি।

By: Mumbai  August 29, 2019, 4:12:16 PM

দেশ জুড়ে আজ পালিত হচ্ছে জাতীয় ক্রীড়া দিবস। প্রতি বছর ২৯ অগাস্টের দিনটাই ন্যাশনাল স্পোর্টস ডে হিসাবে পালিত হয়। হকির জাদুকর ধ্য়ান চাঁদের জন্মদিন উপলক্ষ্য়ে দিনটিকে স্মরণ করা হয়। এবছর ধ্য়ান চাঁদের ১১৪ তম জন্মবার্ষিকী। বৃহস্পতিবার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশকে আরও ফিট রাখতে ‘ফিট ইন্ডিয়া মুভমেন্ট’-এর ঘোষণা করেছেন।

 

আর এই বিশেষ দিনেই শচীন তেন্ডুলকর মন ছুঁয়ে নিলেন। মুম্বইয়ের সেন্ট অ্যান্থনি’স ওল্ড এজ হোমে কিছুটা সময় কাটিয়ে এলেন তিনি। এই বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের সঙ্গে ক্য়ারাম খেলেই দিনটাকে আলাদা করে স্মরণীয় করে রাখলেন তিনি। টুইটারে ভিডিও পোস্ট করে সেই মুহূর্ত শেয়ার করে নিয়েছেন ফ্য়ানেদের সঙ্গে।

আরও পড়ুন: National Sports Day 2019: হকির জাদুকর ধ্য়ান চাঁদের সম্বন্ধে কয়েক’টি তথ্য়

আধুনিক ক্রিকেটের ডন লিখলেন, “ওয়ান্ডার উইমেনদের সঙ্গে বিশেষ মুহূর্ত কাটালাম স্য়ান্ট অ্যান্থনি’স ওল্ড এজ হোমে। তাঁদের ভালবাসায় আমি ধন্য়। তাঁদের ক্য়ারাম খেলার আগ্রহ দেখে আমি মুগ্ধ। আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্য়ার যথার্থই বলেছেন, স্পোর্টস এবং ফিটনেস সকলের জন্য়।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sachin tendulkar plays carrom with inhabitants at old age home

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X