scorecardresearch

বড় খবর

গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারের

মুম্বই শহরের গলি ক্রিকেটে ব্যস্ত কিছু ছেলেপুলে। এমন সময় পাশ দিয়ে যাচ্ছিলেন মাস্টারব্লাস্টার। লোভ সামলাতে না পেরে গাড়ি থেকে নেমে পড়লেন ‘ক্রিকেট ঈশ্বর’ , হাতে তুলে নিলেন ব্যাট। বাকিটা ভাইরাল।

sachin-cricket-759
গলি ক্রিকেটে ব্যস্ত শচীন

২০১৩-তে আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা বলেছিলেন শচীন তেনডুলকর। এরপর থেকে আর দেশের জার্সিতে খেলতে দেখা যায়নি মাস্টারব্লাস্টারকে। কিন্তু শচীন আর ক্রিকেট প্রায় সমার্থক। অবিচ্ছেদ্য বললেও ভুল হয় না! এখনও সুযোগ পেলে ব্যাট হাতে নেমে পড়েন ‘ক্রিকেট ঈশ্বর’। এবার একেবারে রাস্তাতেই এক ঝাঁক খুদের সঙ্গে খেলা শুরু করে দিলেন আধুনিক ক্রিকেটের ডন। দেখুন ব্যাট হাতে কী করলেন তিনি!

মুম্বইয়ের এক গলির পাড়া ক্রিকেটে হাতে ব্যট তুলে নিলেন শচীন। সেই আগের মেজাজেই দেখা গেল তাঁকে। অনেকদিন পর ক্রিকেটপ্রেমিরা দেখতে পেলেন তাঁর সেই পারফেক্ট স্টাইল ও টেকনিক। ভিডিওটিতে দেখা যাচ্ছে আবেগ ধরে রাখতে না পেরে গলির কিছুটা আগেই গাড়ি থেকে নেমে যান শচীন। তারপর একটুও দেরি না করে চটপট হাতে তুলে নেন ব্যাটটি। পাশ দিয়ে একেরপর এক গাড়ি চলে যাচ্ছে, ওসবের তোয়াক্কা না-করেই শচীন মগ্ন নিজের সাধনায়। অনেকে বুঝতেও পারেননি যে, স্বয়ং শচীন খেলছেন রাস্তায়। কিছুসময় খেলার পর ভিড় জমতে শুরু হয় এলাকায়। বন্ধু ও জাতীয় দলের প্রাক্তন সতীর্থ বিনোদ কাম্বলি এই ভিডিওটি পোস্ট করেছেন তাঁর ট্যুইটারে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sachin tendulkar plays gully cricket