scorecardresearch

বড় খবর

শচীন-ই সর্বকালের সেরা, খোলাখুলি মাস্টার ব্লাস্টারের পোস্টে জানালেন সৌরভ

কী পোস্ট করেছিলেন মাস্টার ব্লাস্টার?

শচীন-ই সর্বকালের সেরা, খোলাখুলি মাস্টার ব্লাস্টারের পোস্টে জানালেন সৌরভ
লিটিল মাস্টার শচিনের ছেলেবেলার ছবি দেখে নস্ট্যালজিক সৌরভ

সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন সকলেই। মাস্টার ব্লাস্টার শচিন তেণ্ডুলকল, নানান সময়েই মজার পোস্টের মাধ্যমে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে থাকেন। সম্প্রতি একটি ছেলেবেলার ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে ব্যাট হাতে নিয়ে খালি গায়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে।

তিনি এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন। তা ভাইরাল হতেই, তাতে প্রায় ৮ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই এমন ছবি দেখে আপ্লুত হয়েছেন। ছবিটি ভাইরাল হতেই, বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও এই ছবিতে কমেন্ট করে তাঁর ব্যাটিং প্রতিভাকে কুর্নিশ জানিয়েছেন।

ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে শচিনকে খালি গায়ে ব্যাট হাতে পোজ দিতে দেখা যায়। এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘তখন আর এখন’। ছবি ভাইরাল হতেই অনুরাগীরা খানিক নস্ট্যালজিক হয়ে পড়েন। কেবল নেটিজেনরাই নয়, এই ছবি দেখে রীতিমতো আপ্লুত বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক, সৌরভ গাঙ্গুলি। তিনি মাস্টার ব্লাস্টারের পোস্টে কমেন্টে লিখেছেন, “সেদিনের সেই ছেলে, দারুণ ব্যাট করত, আজও সর্বকালের সেরা….”।

ছবি ভাইরাল হতেই নেটিজেনরা এই ছবি দেখে নস্ট্যালজিক হয়ে পড়েছেন। অনেকেই সেদিনের সেই খুদের ব্যাট হতে ধরার স্টাইলে মজেছেন, কেউ কেউ কমেন্টে লিখেছেন, “কিংবদন্তি কিংবদন্তিই থেকে যায়!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sachin tendulkar shares adorable childhood photo in then vs now viral video