৫০০০ লোককে একমাস খাওয়াবেন শচীন

শচীন, সৌরভ ছাড়াও করোনা মোকাবিলায় এর আগে ক্রিকেটারদের মধ্যে এগিয়ে এসেছেন যুবরাজ সিং, হরভজন সিং, বীরেন্দ্র শেওয়াগ, বিরাট কোহলি, রোহিত শর্মা, পাঠান ভাইয়েরা। বরোদা পুলিশ ও স্বাস্থ্য দফতরের কাছে ৪০০ মাস্ক তুলে দিয়েছেন ইরফান ও…

By: IE Bangla Sports Desk
Edited By: Subhasish Hazra Mumbai  Published: April 11, 2020, 3:14:05 PM

আগেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থসাহায্য করেছিলেন। দান করেছিলেন ৫০ লক্ষ টাকা। এবার এগিয়ে এলেন দরিদ্র মানুষদের খাওয়ার দায়িত্ব নিয়ে। এক মাস ৫০০০ লোকের খাওয়ার দায়িত্ব পালন করবেন শচীন তেন্ডুলকর।

একটি অলাভজনক সংস্থা অপনালায়া-র মাধ্যমে অর্থসাহায্য করে এই গুরুদায়িত্ব নিলেন মাস্টার ব্লাস্টার। একটি টুইট করে সেই সংস্থার পক্ষ থেকে লেখা হয়েছে, “লকডাউনের সময় দরিদ্রদের সাহায্য করার জন্য ধন্যবাদ। আমরা একমাস ৫০০০ লোকের মুখে খাবার তুলে দেব।” পাশাপাশি আরো সাহায্যের জন্য প্রত্যেককে এগিয়ে আসতে অনুরোধ করা হয়েছে সেই সংস্থার টুইটে।

সেই টুইট রিটুইট করে শচীন লেখেন, “আর্ত, দুস্থ দের সেবায় তোমাদের জন্য অনেক শুভকামনা রইলো। ভালো কাজ চালিয়ে যাও।”

শচীন বরাবরই সামাজিক কাজে এগিয়ে এসেছেন। বহু অসহায় মানুষ উপকৃত হয়েছেন শচীনের জন্য। অনেক ক্ষেত্রেই তা সর্বসমক্ষে আসে না।

যায় হোক, শচীনের মতোই দরিদ্রদের সাহায্যে এগিয়ে এসেছেন তাঁর ওপেনিং পার্টনার সৌরভ গঙ্গোপাধ্যায়ও। কিছুদিন আগেই বেলুড় মঠে ৫০০০০ কেজি চাল দান করেছিলেন দরিদ্রদের সেবার জন্য। তারপরে ইসকনে গিয়েও ১০হাজার লোকের মুখে অন্ন তুলে দেওয়ার বন্দোবস্ত করেছেন।

শচীন, সৌরভ ছাড়াও করোনা মোকাবিলায় এর আগে ক্রিকেটারদের মধ্যে এগিয়ে এসেছেন যুবরাজ সিং, হরভজন সিং, বীরেন্দ্র শেওয়াগ, বিরাট কোহলি, রোহিত শর্মা, পাঠান ভাইয়েরা। বরোদা পুলিশ ও স্বাস্থ্য দফতরের কাছে ৪০০ মাস্ক তুলে দিয়েছেন ইরফান ও ইউসুফ। পাশাপাশি পুণের এক স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে ধোনি এক লক্ষ টাকা দান করেছেন।

অন্যান্য ক্রীড়াবিদদের মধ্যে কুস্তিবিদ বজরং পুনিয়া, স্প্রিন্টার হিমা দাস নিজেদের বেতন তুলে দিয়েছেন করোনা মোকাবিলার জন্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sachin tendulkar to feed 5000 people

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X