scorecardresearch

বড় খবর

করোনায় আক্রান্ত সাইনা নেহওয়াল ও প্রণয়, হাসপাতালে দুই তারকা শাটলার

থাইল্যান্ড ওপেনের শুরুতেই ধাক্কা খেলেন দুই ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড়।

নতুন বছরের শুরুতেই ধাক্কা ভারতের দুই শাটলারের। থাইল্যান্ড ওপেনে অংশ নিতে গিয়ে করোনায় আক্রান্ত সাইনা নেহওয়াল এবং এইচ এস প্রণয়। তিন নম্বর কোভিড টেস্টের পর তাঁদের রিপোর্ট পজিটিভ আসে। তাঁরা আপাতত ব্য়াংককে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে আরও টেস্টের জন্য। সাইনার স্বামী তথা আরেক জনপ্রিয় ব্যাডমিন্টন খেলোয়াড় পারুপল্লি কাশ্যপকেও পরীক্ষা করতে বলা হয়েছে কর্তৃপক্ষের তরফে।

টোকিও অলিম্পিক্সের আগে প্রায় ৩০০ দিন পর কোনও আন্তর্জাতিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফিরেছে কোর্টে। ব্যাংককে থাইল্যান্ড ওপেনে অনেকেই প্রতিযোগিতা করছেন। মঙ্গলবার প্রথম রাউন্ডের খেলার আগেই বড় ধাক্কা খান সাইনা। করোনা পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় মালয়েশিয়ার প্রতিদ্বন্দ্বী কিসোনা সেলভাদুরায়কে ওয়াক ওভার দেন তিনি। সাইনার স্বামী পারুপল্লি কাশ্যপকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে পরীক্ষার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by SAINA NEHWAL (@nehwalsaina)

আরও পড়ুন ফুটফুটে ছেলের মা হলেন ববিতা ফোগাট, সুখবর নিজেই দিলেন ‘দঙ্গল গার্ল’

এর আগে ৩০ বছর বয়সী সাইনা টুর্নামেন্টে ফিজিও এবং ট্রেনারদের নিষেধাজ্ঞা নিয়ে সরব হয়েছিলেন। ট্রেনার ছাড়া অ্যাথলিটদের ফিটনেস নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেছিলেন। করোনা আক্রান্ত হওয়ার পর আন্তর্জাতিক ব্যাডমিন্টন ফেডারেশনকে গাফিলতির জন্য কাঠগড়ায় তুলেছেন সাইনা নেহওয়াল।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Saina nehwal hs prannoy test corona positive in thailand