চোখের জলে ব্যাডমিন্টনকে বিদায় জানালেন লি, মারণ রোগের সঙ্গে লড়ছেন তিনি

লি চং উই শুধু মালয়েশিয়ারই নন, ব্যাডমিন্টনের একজন কিংবদন্তি। বৃহস্পতিবার অর্থাৎ আজ সাংবাদিক বৈঠক করে এমন এক খবর শোনালেন তিনি, যা প্রত্যাশিত ছিল না তাঁর ফ্যানেদের কাছে।

By: Updated: June 13, 2019, 04:08:53 PM

লি চং উই, ব্যাডমিন্ট বিশ্বে তাঁর আজ আর নতুন করে কোনও পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই। তেই শুধু মালয়েশিয়ারই নন, এই খেলারই একজন কিংবদন্তি। বৃহস্পতিবার অর্থাৎ আজ সাংবাদিক বৈঠক করে এমন এক খবর শোনালেন তিনি, যা প্রত্যাশিত ছিল না তাঁর ফ্যানেদের কাছে।

৩৬ বছরের শাটলার বাধ্য হলেন অবসরের সিদ্ধান্ত নিতে। সামনের বছরেই টোকিও অলিম্পক। তার আগেই লি চোখের জলে জানালেন যে, তিনি ক্যান্সারের মতো মারণ রোগের সঙ্গে লড়াই করছেন। তাঁর কখনই সফল রিহ্যাব হয়নি। লি-র এই ঘোষণার পরেই বিশ্বের তাবড় শাটলাররা তাঁর দ্রুত আরোগ্য কামনায় টুইটারে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন। ক্যারোলিন মারিন থেকে সাইনা নেহওয়াল ও এইচএস প্রণয়রা টুইট করেছেন।

আরও পড়ুন: ধোনি-ভক্ত হলেই ফ্রি-তে মাছ-ভাত, বিশ্বকাপে শিরোনামে বাংলার এই হোটেল

লি চং তাঁর নিজের টুইটারে লিখেছেন, “আমি অত্যন্ত দুঃখিত যে, টোকিওতে যেতে পারছি না। আমি পারলাম অলিম্পিকে সোনা ছিনিয়ে আনতে। কিন্তু আমার কোনও আক্ষেপ নেই। নিজের সেরাটা দিয়ে চেষ্টা করেছি। এই ভালবাসার জন্য সকলকে ধন্য়বাদ।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Saina nehwal kidambi srikanth wish lee chong wei happy retirement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X