ম্যাগাজিনের প্রচ্ছদে ঝলসালেন সাইনা, নামছেন বিশ্ব চ্যাম্পিয়নশিপে

‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন সাইনা নেহওয়াল। নিজের ইনস্টাগ্রাম ও টুইটারে সেই ছবি শেয়ার করেছেন দেশের প্রথমসারির শাটলার।

By: Updated: July 30, 2018, 01:28:59 PM

‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন সাইনা নেহওয়াল। নিজের ইনস্টাগ্রাম ও টুইটারে সেই ছবি শেয়ার করেছেন দেশের প্রথমসারির শাটলার।

Magazine ????????#vogueindia ☺️☺️

A post shared by SAINA NEHWAL (@nehwalsaina) on

আজ অর্থাৎ সোমবার থেকে শুরু হচ্ছে বিডব্লিউএফ বিশ্ব চ্যাম্পিয়নশিপ। চিনের নানজিংয়ে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের দশম বাছাই প্রাক্তন বিশ্বের এক নম্বর সাইনা। হায়দরাবাদের নিবাসী ও গোপীচাঁদের শিষ্য়া সম্ভবত আগামিকাল প্রথম রাউন্ডের লড়াইয়ে নামবেন। সুইৎজারল্যান্ডের সাব্রিনা জাকেট অথবা তুরস্কের আলিয়া ডেমিরবাগের সঙ্গে ম্যাচ পড়বে তাঁর।

২০১৫ এবং ২০১৭ সালে সাইনা বিশ্ব চ্যাম্পিয়নশিপ থেকে রুপো এবং ব্রোঞ্জ জিতেছিলেন। ২৮ বছর বয়সি সাইনা এবারও ভাল ফল করবেন বলেই আত্মবিশ্বাসী। সাইনা ছাড়াও অবশ্যই নজর থাকবে পিভি সিন্ধুর দিকেও। এছাড়াও ১৮ সদস্যের ভারতীয় দলে কিদাম্বি শ্রীকান্ত,এইচ এস প্রণয়, বি সাই প্রণীত, সমীর বর্মারা রয়েছেন। পুরুষদের ডাবলসে সাতউইকসাইরাজ রানকিরেড্ডি-চিরাগ শেট্টি এবং মেয়েদের ডাবলসে অশ্বিনি পোনাপ্পা এবং এন সিকি রেড্ডিরাও প্রস্তুত সেরাটা দিতে।

২০১৫-তে সাইনা কেরিয়ারের সেরা ফর্মে ছিলেন। প্রথম ভারতীয় মহিলা হিসেবে ব্যাডমিন্টনে বিশ্বের এক নম্বর খেলোয়াড় হয়েছিলেন। প্রকাশ পাড়ুকোনের পর দ্বিতীয় ভারতীয় হিসেবে এই নজির গড়েছিলেন তিনি। সাইনা একমাত্র ভারতীয় যিনি বিডব্লিউএফ-এর প্রতিটি বড় জুনিয়র ইভেন্ট জিতেছেন। এর মধ্যে বিশ্ব জুনিয়র চ্যাম্পিয়নশিপ, বিশ্ব চ্যাম্পিয়নশিপ ও অলিম্পিক রয়েছে। প্রথম ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় হিসেবে সাইনা অলিম্পিকে পদক জেতারও নজির গড়েন।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Saina nehwal looks stunning vogue india magazine cover

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X