scorecardresearch

বড় খবর

ঘুমের মধ্যেও কাটছে না ‘নেশা’! জন্মদিনে ধোনির কীর্তি ফাঁস সাক্ষীর, দেখুন ভিডিও

৪০তম জন্মদিনে পা দিলেন মহেন্দ্র সিং ধোনি। তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন রথী মহারথী ক্রীড়াবিদরা। তাঁর মধ্যেই ধোনি অভ্যাসের কথা জানালেন সাক্ষী।

ভিডিও গেমসের প্রতি ধোনির আসক্তির কথা কারোর অজানা নয়। হোটেল রুমে সতীর্থদের সঙ্গে প্লে স্টেশনে মগ্ন থাকেন তিনি। আবার বিমানবন্দরের লবিতে পাবজি খেলতেও দেখা গিয়েছে তাঁকে। খেলা ছাড়ার পর পর্দার খেলার প্রতি ধোনির আসক্তি এতটাই দাঁড়িয়েছে যে ঘুমের মধ্যেই বিড়বিড় করে খেলার কথা বলতে থাকেন তিনি।

ধোনির জন্মদিনেই এমন ঘটনা ফাঁস করলেন স্বয়ং স্ত্রী সাক্ষী ধোনি। সিএসকে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছে। সেখানেই সাক্ষী জানিয়েছেন, কীভাবে সদা সক্রিয় মনকে ধোনি সর্বদা চঞ্চল রাখেন ভিডিও গেমস খেলে। আর ঘন্টার পর ঘন্টা গেমস খেলে ধোনির আসক্তি মাত্রাছাড়া হয়ে গিয়েছে।

আরো পড়ুন: সৌরভকে বল করতেন একসময়! তারকা এখন পেটের টানে চায়ের দোকানের কর্মী

সেই ভিডিওয় সাক্ষীকে বলতে শোনা যাচ্ছে, “মাহির মন সবসময় সক্রিয় থাকতে চায়। বিশ্রাম নেওয়ার কোনো ইঙ্গিতই দেয়না। মনে হয় ও যখন কল অফ ডিউটি হোক বা পাবজি বা অন্য কিছু হোক- ওর মন কিছুটা ব্যস্ত থাকে। এই কাজেই ও দক্ষ।”

ধোনি হেডফোন কানে লাগিয়ে সকলের সঙ্গে কথা বলে এবং সেই ফাঁকেই খেলা চালিয়ে যায়। এমনকি বেডরুমে থেকেও এমন কীর্তি ঘটান তিনি। তা সত্ত্বেও সাক্ষী মোটেই বিরক্ত হন না। এমনটাই জানিয়েছেন মহাতারকা পত্নী। “কখনো কখনো মনে হয় ও আমার সঙ্গে কথা বলছে। তারপর বুঝতে পারি ও হেডফোন লাগিয়ে খেলার সঙ্গে থাকা প্লেয়ারদের সঙ্গে কথা চালাচ্ছে। আর এখন তো ও ঘুমের মধ্যেও পাবজি খেলার কথা বলে।” জানাচ্ছেন সাক্ষী।

দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনে সাক্ষী অনেকটাই ধোনির ওপর নির্ভরশীল হয়ে পড়েছেন। এখন গোটা বিশ্বকে ধোনির মাধ্যমেই দেখেন সাক্ষী। কলেজ যাওয়ার কয়েক মাসের মধ্যেই বিয়ে হয়ে গিয়েছিল সাক্ষীর। তাই জীবনের যা সমস্ত অভিজ্ঞতা তা ধোনির থেকেই অর্জন করেছেন। ধোনিই তাঁকে একমাত্র বিরক্ত করতে পারেন।

ধোনিই বুধবারই ৪০ বছরে পা দিলেন। ধোনি তাই যথারীতি ট্রেন্ডিং। শুভেচ্ছার বন্যায় ভাসছেন মহাতারকা। আইসিসি, সিএসকে, বিসিসিআই তো বটেই বীরেন্দ্র শেওয়াগ, সুরেশ রায়না, বিরাট কোহলি, মহম্মদ কাইফ, হার্দিক পান্ডিয়া, শ্রেয়স আইয়াররা শুভেচ্ছা জানিয়েছেন কিংবদন্তিকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sakshi dhoni reveals msds playstation and sleep talking addiction on his birthday