বিশ্বকাপের আগেই মারাত্মক চোট, সালাহ-কার্ভাহালের ভাগ্যে কী আছে!

মিশরের মেসি বলেই পরিচিত সালাহ। অন্যদিকে স্প্যানিশ রক্ষণের বড় ভরসা কার্ভাহাল। কিন্তু এই চোটের পর কী হতে চলেছে তাঁদের পরিণতি।

By: Kiev  Updated: May 27, 2018, 02:05:38 PM

কয়েক মিনিটের ব্যবধান। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে কিয়েভ দেখেছে প্রায় একই মর্মান্তিক দৃশ্য। চোখের জলেই মাঠ ছেড়েছেন লিভারপুলের মহম্মদ সালাহ ও রিয়াল মাদ্রিদের ড্যানি কার্ভাহাল। মাঠে থাকার অবস্থায় ছিলেন না কেউই।

চ্যাম্পিয়ন্স লিগ তো শেষ। কিন্তু সামনেই যে ফুটবলের শ্রেষ্ঠ আসর। এবার ক্লাব ভুলে দেশের জার্সিতে নামার পালা ফুটবলারদের। মিশরের মেসি বলেই পরিচিত সালাহ। অন্যদিকে স্প্যানিশ রক্ষণের বড় ভরসা কার্ভাহাল। কিন্তু এই চোটের পর কী হতে চলেছে তাঁদের পরিণতি। এখনই বলে দেওয়া যাচ্ছে না যে, সালাহ-কার্ভাহালের বিশ্বকাপ অনিশ্চিত। কিন্তু না-নামার সম্ভাবনাও থেকে যাচ্ছে।

কার্ভাহালের হ্যামস্ট্রিংয়ের চোটের ব্যাপারে রিয়াল বা স্পেনের তরফে এখনও কিছু জানানো হয়নি। যদিও সালাহর বিশ্বকাপে নামা নিয়ে আশাবাদী ইজিপশিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন (ইএফএ)। তারা ট্যুইট করেই সেকথা জানিয়েছেন। লিভারপুলের মেডিক্যাল সার্ভিস টিমের সঙ্গেই তাদের জাতীয় দলের ডাক্তার মহম্মদ আবু ওলার কথা হয়েছে। বিশ্বকাপ শুরু হতে এখনও তিন সপ্তাহ সময় আছে। ফ্যানেরা সালাহ-কার্ভাহালের দ্রুত আরোগ্য কামনায় মেতেছেন।

আরও পড়ুন, PFA-র বর্ষসেরা মহম্মদ সালাহ

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Salah and carvajal injury makes doubtful for worldcup

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং