scorecardresearch

বড় খবর

রাত ভালোই কাটল! এমবাপের সঙ্গে রাঁধুনির ‘অস্বস্তিকর’ ভিডিও ফাঁস, চমকাল সবাই, দেখুন

এমবাপের সঙ্গে অস্বস্তিকর ভিডিও ভাইরাল হয়ে ফের বিতর্কে সল্ট বে

রাত ভালোই কাটল! এমবাপের সঙ্গে রাঁধুনির ‘অস্বস্তিকর’ ভিডিও ফাঁস, চমকাল সবাই, দেখুন

নিয়মবহির্ভূতভাবে বিশ্বকাপের ট্রফি স্পর্শ করে হৈচৈ ফেলে দিয়েছিলেন। তারপরে ফিফা স্বয়ং বিবৃতি দিয়ে জানাতে বাধ্য হয়েছে কীভাবে টার্কিশ শ্যেফ সল্ট বে মাঠের মধ্যে প্রবেশ করেছিল, তা অভ্যন্তরীণভাবে তদন্ত করে দেখা হবে। একাধিক আর্জেন্টাইন ফুটবলারের সঙ্গে বিশ্বকাপ ট্রফি নিয়ে তাঁর তোলা সেলফি তোলপাড় ফেলে দিয়েছে ফুটবল বিশ্বে।

এমন অবস্থায় ফের একবার ভুল কারণে শিরোনামে উঠে এলেন বিখ্যাত শ্যেফ সল্ট বে। এমবাপের সঙ্গে অস্বস্তিকর মুহূর্তের ভিডিও এবার সাড়া ফেলে দিল। ২০২১-এর জুলাইয়ের ঘটনা। সেই সময় গ্রিসের মাইকনোস শহরে সল্ট বে-র স্টেকহাউসে গিয়েছিলেন কিলিয়ান এমবাপে। সেই সময়ের ভিডিও যে হঠাৎ এভাবে ভাইরাল হয়ে যাবে ভাবা যায়নি।

আরও পড়ুন: রাঁধুনির ছোঁয়ায় অপবিত্র বিশ্বকাপ ট্রফি! ফাইনাল ম্যাচের বিরাট কেলেঙ্কারি সামনে আসতেই নড়েচড়ে বসল ফিফা

হঠাৎ ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে এমবাপে সমর্থকদের উদ্দেশ্যে করে বলছেন, “রাত দারুণ কাটল। আমার মানুষের সঙ্গে সাক্ষাৎ হয়ে ভালো লাগল।” সল্ট বে পাল্টা অভিবাদন জানিয়ে বলেন, “সবসময়।” তারপরেই দুজন করমর্দন করেন। এবং ক্যামেরা বন্ধ হওয়ার আগে সল্ট বে-কে দেখা যায় এমবাপেকে চুম্বন করতে।

বন্ধুত্বপূর্ণ এই ভিডিও ঘিরেই সমর্থকদের আপত্তি। অনেকেই বলছেন, গোটা ভিডিও ভয়ানকভাবে অস্বস্তি বোধ করতে দেখা গিয়েছে এমবাপেকে। সুপারস্টারের অভিব্যক্তিতেই তা স্পষ্ট।

দুনিয়া জোড়া এই বিখ্যাত শ্যেফ-এর সঙ্গে ফুটবলারদের ঘনিষ্ঠতা অবশ্য বিশ্বকাপের মঞ্চেই প্ৰথম নয়। দুনিয়া কাঁপানো ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, করিম বেঞ্জিমা, জেরাদ পিকে, লিওনেল মেসির মত সুপারস্টাররা তাঁর ক্লায়েন্ট। নিত্যদিন মহাতারকাদের সঙ্গে ওঠাবসা সল্ট বে-র। যিনি স্টেকের ওপর অভিনবভাবে নুন ছড়ানোর জন্য প্রসিদ্ধ।

আরও পড়ুন: আর্জেন্টিনার সমর্থক হলেই ফ্রি-তে দামি বিয়ার! কোথায় কীভাবে পাওয়া যাবে, ফুরিয়ে যাওয়ার আগেই জানুন

শুধু ফুটবলার নয়, ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্টিনোর সঙ্গেও বন্ধুত্ব রয়েছে তাঁর। গত বছর জানুয়ারিতে দুবাইয়ের স্টেক হাউসে ইনফ্যান্টিনোকে দেখা গিয়েছিল সল্ট বে-র সঙ্গে। যেখানে তাঁকে সল্ট বে-র স্টাইলে লবন ছিটাতে দেখা যায়। ২০১৮-য় সল্ট বে-র শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছিল দিয়েগো ম্যারাডোনাকে স্টেক সার্ভ করার সময় কতটা আবেগপ্রবণ হয়ে পড়ছেন ফুটবল-কিংবদন্তি।

ফিফা আপাতত সল্ট বে-র ওপর বেজায় খাপ্পা। বিশ্বকাপের নিয়ম ভঙ্গ করায়। বিতর্কিত মুহূর্তে সল্ট বে-কে একাধিক আর্জেন্টাইন ফুটবলারকে উত্যক্ত করেছিলেন বলে অভিযোগ। সেলফির জন্য মেসির ঘাড় ধরে টানাটানি করায় সল্ট বে-র ওপর দৃশ্যতই অসন্তুষ্ট হন লিওনেল মেসি। এমনকি লিয়েন্দ্র পারেদেশ, নাহুয়েল মলিনারাও অবাক হয়ে যান কসাই-রাঁধুনির এমন ব্যবহারে।

নিজের সোশ্যাল মিডিয়ায় মেসি-ডি মারিয়াদের সঙ্গে বিশ্বকাপ ট্রফি হাতে ছবি, ভিডিও পোস্ট করতেই টনক নড়ে ফিফার। সঙ্গেসঙ্গেই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়। বিশ্বকাপ কাণ্ডের ওরে সল্ট বে-র প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে ইউ এস ওপেন কর্তৃপক্ষ। ভবিষ্যতে আরও কত বিপদে পড়তে হয় তাঁকে, সেটাই আপাতত দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Salt bae old video with kylian mbappe resurfaces goes viral watch