scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

খেলতে নামার আগেই দুর্ঘটনা! উপসর্গ নিয়ে কোয়ারেন্টাইলে ইংরেজ ক্রিকেটার

ইসিবির তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার অনেকটাই সুস্থ হয়ে ওঠেন কুরান। বিবৃতিতে জানানো হয়েছে, “দলের চিকিৎসক সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন কুরানকে।”

খেলতে নামার আগেই দুর্ঘটনা! উপসর্গ নিয়ে কোয়ারেন্টাইলে ইংরেজ ক্রিকেটার
স্যাম কুরান

ক্রিকেট বিশ্ব আশায় বুক বাঁধছিল ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের আসন্ন সিরিজ ঘিরে। কিন্তু সিরিজ শুরু হওয়ার কয়েকদিন আগেই হঠাৎ শুরু সমস্যা। বুধবার রাতেই অসুস্থ হয়ে পড়লেন ইংল্যান্ডের অলরাউন্ডার স্যাম কুরান। করোনা কিনা, তা এখনো ধরা না পড়লেও, উপসর্গ রয়েছে। তা নিয়েই আপাতত তিনি সেল্ফ আইসোলেশনে গেলেন।

ইংল্যান্ড দলে দুই স্কোয়াডের মধ্যে ভাগাভাগি করে প্রস্তুতি ম্যাচ খেলা হচ্ছিল। টিম বাটলারের বয়ে কুরান এজেস বাউলের মাঠে খেলছিলেন টিম স্টোকসের বিপক্ষে। সেই ম্যাচের মাঝেই অসুস্থ হয়ে পড়েন তারকা অলরাউন্ডার। অসুস্থতার সঙ্গে ডায়রিয়ার উপসর্গও রয়েছে তাঁর। এজেস বাউলের নিজের রুমেই তিনি আপাতত সেল্ফ আইসোলেশনে থাকবেন। ম্যাচে আর নামবেন না তিনি।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার অনেকটাই সুস্থ হয়ে ওঠেন কুরান। বিবৃতিতে জানানো হয়েছে, “দলের চিকিৎসক সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন কুরানকে।” গতকাল ই করোনা পরীক্ষা করা হয় তাঁর। তবে সেই রিপোর্ট কবে পাওয়া যাবে, তা জানানো হয়নি।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ইংল্যান্ডের সিরিজ শুরু ৮ জুলাই থেকে। বেশ কিছুদিন আগেই ৩০ জন ইংরেজ ক্রিকেটারদের স্কোয়াড ঘাঁটি গেড়েছে এজেস বাউলে।

কিছুদিন আগেই ইসিবির পক্ষ থেকে জানানো দেশের সমস্ত ক্রীড়া সংস্থায় ৭০২জনের করোনা পরীক্ষা করা হয়েছিল। এর মধ্যে ক্রিকেটাররা ছাড়াও সাপোর্ট স্টাফ, কর্মী, কোচ, টিম ম্যানেজমেন্টের প্রত্যেকে রয়েছেন। সেই পরীক্ষায় প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ আসে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sam curran self isolating after having symptoms