বড় খবর

ভারত বনাম বাংলাদেশ: ভেকের পর ছিটকে গেলেন সন্দেশ

FIFA World Cup Qualifier: রাহুল ভেকের পর এবার চোটের জন্য় ছিটকে গেলেন সন্দেশ ঝিঙ্গান। ইগর স্টিম্য়াচের দলের অন্য়তম সেরা ডিফেন্ডার ১৫ অক্টোবর বাংলাদেশের বিরুদ্ধে কলকাতায় খেলতে পারবেন না।

Sandesh Jhingan ruled out of FIFA World Cup Qualifier against Bangladesh
ভারত বনাম বাংলাদেশ: ভেকের পর ছিটকে গেলেন সন্দেশ (ছবি-টুইটার/ইন্ডিয়ান ফুটবল)

FIFA World Cup Qualifier: রাহুল ভেকের পর এবার চোটের জন্য় ছিটকে গেলেন সন্দেশ ঝিঙ্গান। ইগর স্টিম্য়াচের দলের অন্য়তম সেরা ডিফেন্ডার ১৫ অক্টোবর বাংলাদেশের বিরুদ্ধে কলকাতায় খেলতে পারবেন না। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে টুইট করে সেই খবর জানিয়ে দেওয়া হল।

আগামী মঙ্গলবার যুবভারতী ক্রীড়াঙ্গনে ২০২২ বিশ্বকাপ কোয়ালিফায়ারের তৃতীয় ম্য়াচ খেলবে সুনীল ছেত্রী অ্যান্ড কোং। রাহুলের পর সন্দেশের ছিটকে যাওয়া নিঃসন্দেহে চাপে রাখবে স্টিম্য়াচের দলকে।

আরও পড়ুন: চোটে বাংলাদেশ ম্যাচে নেই ভারতীয় ডিফেন্ডার রাহুল ভেকে

আরও পড়ুন:  বাংলাদেশের বিরুদ্ধে ২৯ জনকে বাছলেন স্টিম্য়াচ, ফের ব্রাত্য় জবি জাস্টিন

ভারতীয় দলের এই সেন্টার ব্য়াক গতমাসে কাতারের বিরুদ্ধে দুরন্ত পারফরম্য়ান্স দিয়েছিলেন। গোলশূন্য় ড্র করার পিছনে ছিল তাঁর গুরুত্বপূর্ণ অবদান। গত বুধবার নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে গুয়াহাটিতে প্রীতি ম্য়াচ খেলতে গিয়েই গোড়ালিতে চোট পান সন্দেশ। আর এই চোটেই তাঁকে ম্য়াচ থেকে বার করে দিল। ফেডারেশন এমনটাই জানিয়েছে।

বিশ্বকাপ কোয়ালিফায়ারের প্রথম ম্য়াচেই হারতে হয়েছে ভারতকে। শেষ মুহূর্তের গোলে ওমান ২-১ ম্য়াচ জিতে নিয়েছিল। এরপর টিম ইন্ডিয়া কাতারের বিরুদ্ধে দুরন্ত পারফর্ম করে। কলকাতাতেও সুনীলরা জ্বলে উঠবে বলে আশাবাদী সমর্থকরা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sandesh jhingan ruled out of fifa world cup qualifier against bangladesh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com