বড় খবর


মির্জা-মালিকের প্রতীক্ষায় শোয়েব-সানিয়া!

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। খোদ সানিয়া মির্জা নিজেই এ কথা জানিয়েছেন। নিজের ট্যুইটার হ্যান্ডেল ও ইনস্টাগ্রামে এ নিয়ে পোস্ট করেছেন টেনিস সুন্দরী।

সানিয়া মির্জা

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। খোদ সানিয়া মির্জা নিজেই এ কথা জানিয়েছেন। নিজের ট্যুইটার হ্যান্ডেল ও ইনস্টাগ্রামে এ নিয়ে পোস্ট করেছেন টেনিস সুন্দরী। সন্তানের আগমনবার্তা ঘোষণা করার জন্য অভিনব এক পদ্ধতি নিয়েছেন তিনি। পোস্ট করা হয়েছে একটি ক্লোজেটের ছবি। তাতে শিশুদের ব্যবহার্য বেশ কিছু জিনিস রয়েছে। সেই ক্লোজেটের মাঝখানটিতে জায়গা রাখা হয়েছে মির্জামালিকের জন্য। এই গোটা ফোটোটটির নাম দেওয়া হয়েছে  #BabyMirzaMalik।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানিয়া জানিয়েছিলেন, তাঁদের সন্তানের নাম তাঁরা মির্জামালিক রাখতে চান। ২০১০ সালে সানিয়া- শোয়েবের বিয়ে হয়েছিল। ৮ বছর পর তাঁদের প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে।

 

#BabyMirzaMalik ????????❤️ pic.twitter.com/RTYpqok1Vl

#MirzaMalik ❤️ ????????

A post shared by Shoaib Malik (@realshoaibmalik) on

২০০৪ সালে অর্জুন পুরস্কার পেয়েছিলেন সানিয়া। দু বছর পর পান পদ্মশ্রী সম্মান। ২০১৬ সালে পদ্মভূষণে সম্মানিত হন সানিয়া, ওই বছরই তিনি পান রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কার।

Web Title: Sania mirza shoaib malik announce pregnancy on twitter4720

Next Story
আইপিএল ২০১৮: ব্র্যাভো-ভাজ্জির কালা-চশমায় মুগ্ধ বিলিংস-রায়নাBravo, Harbhajan Doing Bhangra on 'Kala Chashma' Is The Coolest Thing On Internet
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com