মির্জা-মালিকের প্রতীক্ষায় শোয়েব-সানিয়া!

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। খোদ সানিয়া মির্জা নিজেই এ কথা জানিয়েছেন। নিজের ট্যুইটার হ্যান্ডেল ও ইনস্টাগ্রামে এ নিয়ে পোস্ট করেছেন টেনিস সুন্দরী।

By: Kolkata  Updated: April 24, 2018, 12:07:29 PM

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। খোদ সানিয়া মির্জা নিজেই এ কথা জানিয়েছেন। নিজের ট্যুইটার হ্যান্ডেল ও ইনস্টাগ্রামে এ নিয়ে পোস্ট করেছেন টেনিস সুন্দরী। সন্তানের আগমনবার্তা ঘোষণা করার জন্য অভিনব এক পদ্ধতি নিয়েছেন তিনি। পোস্ট করা হয়েছে একটি ক্লোজেটের ছবি। তাতে শিশুদের ব্যবহার্য বেশ কিছু জিনিস রয়েছে। সেই ক্লোজেটের মাঝখানটিতে জায়গা রাখা হয়েছে মির্জামালিকের জন্য। এই গোটা ফোটোটটির নাম দেওয়া হয়েছে  #BabyMirzaMalik।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানিয়া জানিয়েছিলেন, তাঁদের সন্তানের নাম তাঁরা মির্জামালিক রাখতে চান। ২০১০ সালে সানিয়া- শোয়েবের বিয়ে হয়েছিল। ৮ বছর পর তাঁদের প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে।

 

#BabyMirzaMalik ????????❤️ pic.twitter.com/RTYpqok1Vl

#MirzaMalik ❤️ ????????

A post shared by Shoaib Malik (@realshoaibmalik) on

২০০৪ সালে অর্জুন পুরস্কার পেয়েছিলেন সানিয়া। দু বছর পর পান পদ্মশ্রী সম্মান। ২০১৬ সালে পদ্মভূষণে সম্মানিত হন সানিয়া, ওই বছরই তিনি পান রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sania mirza shoaib malik announce pregnancy on twitter4720

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X