পুত্রসন্তানের জন্ম দিলেন সানিয়া মির্জা

সানিয়া মির্জা তাঁর চোটের অস্ত্রোপচারের কারণে খেলা থেকে বিরত ছিলেন এই বছর, এবং পরে তিনি তাঁর গর্ভবতী হওয়ার কথা জানান। তিনি এও জানিয়েছিলেন, ২০২০ সালে টোকিও অলিম্পিকে কোর্টে ফিরবেন।

By: New Delhi  Updated: October 30, 2018, 11:10:43 AM

টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়ের মালিকের পুত্রসন্তান হয়েছে মঙ্গলবার। শোয়েব মালিক ও পরিবারের লোকজন টুইট করে ঘোষণা করেছেন, “ভীষণ আনন্দ হচ্ছে এই খবরটা জানাতে পেরে, যে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সানিয়া এবং দুজনেই সুস্থ রয়েছেন। আর্শীবাদ ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।”

সানিয়া মির্জার ক্যাম্প থেকেও নিশ্চিত করা হয়েছে টেনিস তারকা ও তাঁর সদ্যজাত সন্তান ভাল আছেন।

 

View this post on Instagram

 

It’s a boyyyy!!!! Alhamduilllllaaahhhh!!! @mirzasaniar @realshoaibmalik #babymirzamalik 30.10.18 ????

A post shared by Anam Mirza (@anammirzaaa) on

আরও পড়ুন: প্রয়াত লেস্টার সিটির মালিক ভিচাই শ্রীবদ্ধনপ্রভা, কে ছিলেন তিনি?

সানিয়া মির্জা তাঁর চোটের অস্ত্রোপচারের কারণে খেলা থেকে বিরত ছিলেন এই বছর, এবং পরে তিনি তাঁর গর্ভবতী হওয়ার কথা জানান। তিনি এও জানিয়েছিলেন, ২০২০ সালে টোকিও অলিম্পিকে কোর্টে ফিরবেন। এপ্রিল মাসে অনন্য কায়দায় এই খবরটা জানিয়েছিলেন সানিয়া মির্জা। তাঁর ঘোষনায়, সানিয়া একটি ছেলে ও মেয়ের ইনস্টলেশন দিয়ে খবরটা জানিয়েছেন। ক্যাপশন দিয়েছিলেন, বেবিমির্জামালিক।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানিয়া বলেছিলেন যে, তিনি তার সন্তানের পদবী হিসেবে রাখবেন ‘মির্জা মালিক’। সানিয়া মির্জা বলেন, “আজ একটা গোপন কথা আপনাদের জানাচ্ছি। আমার বর এবং আমি এই নিয়ে কথা বলেছি এবং সিন্ধান্ত নিয়েছি, আমাদের সন্তান হলে সেই সন্তানের পদবী রাখব মির্জা-মালিক। শুধু মালিক ওর পদবী হবে না। সেখানেই আমাদের দুই পরিবার এক জায়গায় দাঁড়িয়েছে, পাশে রয়েছে আমার বরও। যদিও ও কন্যাসন্তান চায়।”

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sania mirza shoaib malik baby boy

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
'পলাতক' গুরুং কলকাতায়
X