scorecardresearch

বড় খবর

টিভি শোয়েই নাকি পরকীয়ায় মজে শোয়েব! স্ত্রী সানিয়ার সঙ্গে বিচ্ছেদের পথেই হয়ত সুপারস্টার

খুব শীঘ্রই সম্পর্কে পাকাপাকিভাবে ইতি টানতে পারেন ভারত-পাকিস্তানের এই সেলিব্রিটি কাপল

টিভি শোয়েই নাকি পরকীয়ায় মজে শোয়েব! স্ত্রী সানিয়ার সঙ্গে বিচ্ছেদের পথেই হয়ত সুপারস্টার

ভারত-পাকিস্তানের সবথেকে শক্তিশালী সেলিব্রিটি কাপল ধরা হয় তাঁদের। তাঁদের ঘিরে কৌতূহল, জল্পনা-কল্পনার ডানাও মেলেছে প্রতি মুহূর্তে। ভারত-পাকিস্তানের সেই এক নম্বর স্পোর্টস-কাপল শোয়েব মালিক-সানিয়া মির্জার বিবাহ নাকি সঙ্কটে। খুব শীঘ্রই নাকি সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে পারেন দুজনে। এমনই ভয়ঙ্কর জল্পনা পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যমে ফলাও করে প্রচার করা হচ্ছে।

বলা হচ্ছে, দুজনের সম্পর্ক নাকি মোটেই আগের মত মসৃণ নয়। অনেক খাদ জমা হয়েছে দুজনের সম্পর্কের মাঝে। ২০১০ সালে হায়দরাবাদি সুপারস্টার সানিয়া মির্জা বিয়ে করেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালিককে। ২০১৮ সালে তাঁদের একমাত্র পুত্র সন্তান ইজহান মির্জারও জন্ম হয়।

পাকিস্তানের প্রচার মাধ্যমের খবর অনুযায়ী, দুজনে বর্তমানে একসঙ্গে থাকেন না। আলাদা আলাদা বাড়িতে থাকছেন। যদিও দুজনেই সন্তানের প্রতি সমান যত্নশীল। সম্পর্ক তলানিতে পৌঁছনোর জন্য বলা হচ্ছে শোয়েব মালিক নাকি একটি টিভি শোয়ের অনুষ্ঠানে পরকীয়ায় জড়ান।

আরও পড়ুন: ভারতকে হারালেই জিম্বাবোয়ানদের বিয়ের লোভ! পাকিস্তানকে সেমিতে তুলতে এবার ‘মাঠে’ পাক অভিনেত্রী

কিছুদিন আগেই ইজহান মির্জা মালিকের জন্মদিন পালন করা হয়েছে। শোয়েব মালিক ঘটা করে নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে সেই পুত্রের জন্মদিন পালনের ছবি শেয়ার করলেও সানিয়ার সোশ্যাল মিডিয়ায় কোনও ছবিই পোস্ট করা হয়নি। শোয়েব পুত্রের জন্মদিনের ছবির ক্যাপশনেও জল্পনা ছড়িয়েছেন। ইঙ্গিতপূর্ণ সেই ক্যাপশনে লেখা হয়েছে, “যখন তুমি জন্মেছিল, তখন আমরা অনেক বেশি নম্র হতে পেরেছিলাম। জীবন সত্যিকারের কোনও অর্থ খুঁজে পেয়েছিল যেন! আমরা একসঙ্গে নাও থাকতে পারি। প্রতিদিন সাক্ষাৎ না-ও হতে পারে। তবে বাবা তোমার কথা সবসময় খেয়াল করে। প্রতি সেকেন্ডে তোমার হাসি মনে পড়ে যায় বাবার। তোমার সমস্ত ইচ্ছা যেন আল্লাহ পূরণ করেন।”

আরও পড়ুন: ভারতের সঙ্গে সেমিতে পাকিস্তানই! শাহিন আফ্রিদির পেসে হড়কে গেল বাংলা টাইগাররা

সানিয়ার একাধিক ইন্সটা-পোস্টে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাওয়ার ইঙ্গিত দেওয়া হয়েছে। যদিও দুজনে প্রকাশ্যে কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

সম্প্রতি একটি পাকিস্তানি ক্রিকেট শো-এ শোয়েবকে স্ত্রী সানিয়ার টেনিস একাডেমির সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। তারকা ক্রিকেটার সরাসরি বলেন, “টেনিস একাডেমির লোকেশন সম্পর্কে আমার কোনও ধারণাই নেই। কখনই এরকম কোনও একাডেমিতে যায়নি।” শোয়েবের এরকম জবাবে দৃশ্যতই অবাক হয়ে যান ওয়াকার ইউনিস। তিনি পাল্টা বলে দেন, “কী রকম স্বামী তুমি?”

সানিয়া-শোয়েবের সবকিছু যে ঠিক নেই, তা সাম্প্রতিক ঘটনাপ্রবাহেই স্পষ্ট।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sania mirza shoaib malik marriage relationship rumour cheating